Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

বিনোদন

মেক আপ ছাড়া এই অভিনেত্রীদের কেমন দেখতে লাগে জানেন?

নিজস্ব প্রতিবেদন
১৪ সেপ্টেম্বর ২০১৮ ১৪:৩৯
ঝাঁ চকচকে পোশাক। সঙ্গে চড়া মেক আপ। এ দেশের ফিল্ম ইন্ডাস্ট্রির বেশির ভাগ নায়িকাদের এ ভাবেই দেখতে অভ্যস্ত আমরা। বাড়ির ডাইনিং টেবল বা এক্কেবারে ঘরোয়া আড্ডায় মেক আপ ছাড়া তাঁদের দেখতে পান না ভক্তকুল। এক ঝাঁক দক্ষিণী অভিনেত্রীদের সাজগোজ ছাড়া কেমন লাগে দেখে নেওয়া যাক।

তেলুগু ছবি থেকেই জনপ্রিয়তার শিখরে ওঠেন অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ। বলিউডেও পা রাখার সঙ্গে সঙ্গেই রাতারাতি নিজের ফ্যান ফলোয়িংও তৈরি করে ফেলেছিলেন ইলিয়ানা। কিছু অভিনেত্রী আছেন না, যাঁদের মেক আপের আগে আর পরে কিছুটা একই লাগে। ইলিয়ানা তাঁদেরই এক জন।
Advertisement
তামিল আর তেলুগু ইন্ডাস্ট্রির পরিচিত মুখ কাজল অগ্রবাল। ‘সিংহম’-এর পরে বলিউডেও কাজল সমান জনপ্রিয়। তবে রিল লাইফ হোক আর রিয়েল লাইফ, মেক আপ ছাড়াও কাজলের লুকে খুব একটা হেরফের হয় না।

আমির খানের সঙ্গে ‘গজনি’ ছবিটি দর্শকদের মন জয় করে নিয়েছিলেন আসিন। তারও অনেক আগে থেকেই দক্ষিণী ছবির দর্শকদের প্রিয়পাত্রী ছিলেন আসিন। তবে মেক আপের আগে আর পরে আসিনের মধ্যে ফারাকটা লক্ষ্য করা খুবই দুষ্কর।
Advertisement
এত দিন দক্ষিণী ছবিতে পপুলার ছিলেন তমন্না ভাটিয়া। তবে বলিউডেরও এখন মনে ধরেছে তমন্নাকে। মেক আপ ছাড়াও কিছুটা এক রকমই লাগে তমন্নাকে।

মেক আপের আগে আর পরে ফারাক লক্ষ্য করাটা অসম্ভব দক্ষিণী অভিনেত্রী শ্রিয়া সরণের ক্ষেত্রেও। বলিউডেও কিন্তু জনপ্রিয় শ্রিয়া। তাঁর সৌন্দর্য্য তুলে ধরতে বোধ হয় কসমেটিক্স খুবই তুচ্ছ একটা বিষয়।

মেক আপ ছাড়া অভিনেত্রী তৃষা কৃষ্ণণকে চিনতে একটু অসুবিধাই হতে পারে। অক্ষয় কুমারের সঙ্গে ‘খট্টা মিঠা’ ছবিতে তাঁর অভিনয় সকলেরই ভাল লেগেছিল।

এক সময়ে দক্ষিণেরই অভিনেত্রী ছিলেন। আর এখন বলিউডের জনপ্রিয় মুখ তাপসী পান্নু। তবে মেক আপ হোক আর না হোক তাপসীকে কিন্তু দেখতে কিছুটা একই লাগে।