Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ ডিসেম্বর ২০২১ ই-পেপার

বিনোদন

বিরুষ্কার মুম্বই রিসেপশনের আসর কোথায় বসছে জানেন?

নিজস্ব প্রতিবেদন
২৪ ডিসেম্বর ২০১৭ ১৩:৫৬
ইতালির তাস্কানিতে গত ১১ ডিসেম্বর স্বপ্নের বিয়ে সেরেছেন বিরাট কোহালি এবং অনুষ্কা শর্মা। বৃহস্পতিবার দিল্লিতে তাঁদের রিসেপশন হল। চাণক্যপুরীর তাজ হোটেলের দরবার হলে বসেছিল বিরাট কোহালি ও অনুষ্কা শর্মার প্রীতিভোজের অনুষ্ঠান। এ বার পালা মুম্বই রিসেপশনের। হাজির থাকার কথা বলিউড ও ক্রিকেট মহলের বিশিষ্ট জনেদের।

২৬ ডিসেম্বর বিরাট-অনুষ্কার বিয়ের দ্বিতীয় রিসেপশনের আসর সম্ভবত বসতে চলেছে দক্ষিণ মুম্বইয়ের লোয়ার প্যানেলে ‘দ্য সেন্ট রেজিস’ হোটেলে।
Advertisement
বিরাটের ৩৪ কোটি টাকা মূল্যের নতুন অ্যাপার্টমেন্টের খুব কাছেই এই হোটেল।

আমেরিকার কোম্পানি স্টারউড হোটেলস অ্যান্ড রিসর্টের মুম্বই লাক্সারি হোটেল ‘দ্য সেন্ট রেজিস’। এই হোটেলের সঙ্গেই রয়েছে ‘প্যালাডিয়াম মল’।
Advertisement
মুম্বইয়ের এই বিলাসবহুল হোটেলে ৩৯৫টি রুম রয়েছে। তার মধ্যে ২৭টি স্যুইট ও ৩৯টি রেসিডেন্সিয়াল স্যুইট। প্রতিটি স্যুইট থেকে আরব সাগরের স্কাইলাইন দেখা যায়।

হোটেলের ১২ থেকে ২৪ তলায় রয়েছে দ্য সেন্ট রেজিস স্যুইট। ২৫ থেকে ২৮ তলার মধ্যে রয়েছে ক্যারোলিন অ্যাস্টর স্যুইট, যার আয়তন ৯৬৯ স্কোয়ার ফুট। এই স্যুইটগুলির এক দিনের ভাড়া ২৪ হাজার টাকা। ট্যাক্স আলাদা।

এছাড়াও রয়েছে মেট্রোপলিটন স্যুইট। যার বিশেষত্ব মাস্টার বেডরুম ও কিঙ্গ সাইজ বেড। এই ঘরে নাকি পর্দা খোলা-বন্ধ, অডিও-ভিডিও সব কিছুই রিমোট কন্ট্রোল পরিচালিত।

হোটেলে রয়েছে প্রেসিডেন্সিয়াল স্যুইটও। এই ঘরের আয়তন ৩ হাজার ১২১ স্কোয়ার ফুট। স্যুইটে ১০ চেয়ারের ডাইনিং রুম, জাকুজি, মিনি বার এবং ছোট্ট একটি কিচেন রয়েছে।

এই হোটেলে বিশ্বের বিভিন্ন প্রান্তের খাবারের স্বাদ নেওয়ার সুযোগ রয়েছে। ২৪ ঘণ্টাই রেস্তোরাঁগুলি খোলা থাকে। জাপান, চিন এবং ভিয়েতনামের খাবার এখানকার বিশেষত্ব। হোটেলের ৪০ তলায় রয়েছে রুফটপ রেস্তোরাঁ। বিকেল সাড়ে পাঁচটা থেকে রাত দেড়টা পর্যন্ত খোলা থাকে এই রুফটপ রেস্টুরেন্ট।

সম্ভবত রুপটপেই হবে বিরুষ্কার মূল পার্টি। হাজির থাকবেন বিরাট-অনুষ্কার আমন্ত্রিত অতিথি ও তাঁদের পরিবারের সদস্যরা।