Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Tiger Shroff

‘আমি সিঙ্গল’, ঘোষণা করলেন টাইগার! বললেন দিশা নয়, তাঁর ভাল লাগার মানুষ অন্য এক বলি নায়িকা

বেশ কিছু দিন ধরেই টাইগার-দিশার সম্পর্ক নিয়ে বলিপাড়ায় চর্চা তুঙ্গে। কর্ণের শো-তে এসে আসল সত্যি জানালেন অভিনেতা। বলে দিলেন দিশা নয় তাঁর ভাল লাগার মানুষ আসলে বলি পাড়ার এই অভিনেত্রী।

দিশা নয়, টাইগারের জীবনের ভাল লাগার মানুষ কে?

দিশা নয়, টাইগারের জীবনের ভাল লাগার মানুষ কে?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২ ০৯:৪৩
Share: Save:

টাইগার শ্রফ, দিশা পটানির সম্পর্কে কি ইতি? প্রেম ভেঙেছে তাঁদের? বেশ কয়েক সপ্তাহ ধরে এই একটা প্রশ্নে সরগরম বলিপাড়া। যদিও নিজেদের সম্পর্কের কথা কখনও প্রকাশ্যে স্বীকার করেননি টাইগার-দিশার কেউই। কখনও বিমানবন্দরের সামনে, কখনও আবার রেস্তরাঁ, শহরের ইতিউতি চোখ রাখলেই তাঁদের একসঙ্গে ফ্রেমবন্দি করত পাপারাৎজি।

কিন্তু আদতে টাইগার-দিশার সম্পর্কের রহস্যটা কী? সেই গোপন তথ্যই ফাঁস করলেন অভিনেতা। কর্ণ জোহরের শো-তে এসে জানিয়ে দিলেন নিজের সম্পর্কের আসল সত্য। টাইগার বলেন, “আমি সিঙ্গল, কোনও সম্পর্কেই নেই। এক জনকে ভাল লাগতো। তবে সে দিশা নয়।”

কর্ণের সোফায় বসলেই সব গোপন কথা নিজে থেকেই বলে ফেলেন বলি তারকারা। আবার অনেকের সুপ্ত বাসনাও পূর্ণ হয়ে যায়। দিশা আর টাইগারের সম্পর্কের ভাঙন সংক্রান্ত বিষয়ে প্রশ্ন উঠতেই সটান উত্তর দিলেন নায়ক।

বরং ফাঁস করলেন তাঁর ভাল লাগার মানুষের নাম। টাইগার বলেন, “আমার বহু দিন ধরেই এক জনকে ভাল লাগে। তবে তিনি দিশা নন। তিনি হলেন শ্রদ্ধা কপূর। আমার ওকে দারুণ লাগে।” টাইগার আরও যোগ করেন, “স্কুলে পড়াকালীনই ওর প্রতি আমার অদ্ভুত ভাল লাগা তৈরি হয়েছিল। কিন্তু বেশ ভয়ও লাগত। দূর থেকে তাকিয়ে থাকতাম শ্রদ্ধার দিকে।”

‘বাঘি’ ছবিতে টাইগার এবং শ্রদ্ধাকে একসঙ্গে বড় পর্দায় দেখেছেন দর্শক। ‘বাঘি ৩’-এ আবারও তাঁদের একসঙ্গে দেখবে দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tiger shroff Actor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE