Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ অক্টোবর ২০২১ ই-পেপার

মুক্তি পেল ‘টাইগার জিন্দা হ্যায়’-এর প্রথম গান, শুনেছেন?

নিজস্ব প্রতিবেদন
২১ নভেম্বর ২০১৭ ১৮:৪১
‘সোয়্যাগ’ গানের দৃশ্যে সলমন-ক্যাটরিনা। ছবি: আলি আব্বাস জাফরের টুইটার পেজের সৌজন্যে।

‘সোয়্যাগ’ গানের দৃশ্যে সলমন-ক্যাটরিনা। ছবি: আলি আব্বাস জাফরের টুইটার পেজের সৌজন্যে।

বহু দিন পর পর্দায় ফিরছে সলমন খান-ক্যাটরিনা কইফ জুটি। তাঁদের কেমিস্ট্রি দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকেরা। তাঁরা যে হতাশ করবেন না, তার প্রমাণ পাওয়া গিয়েছিল ট্রেলারেই। এ বার সেই সম্ভাবনা যেন আরও একটু বাড়িয়ে দিলেন তাঁরা। মুক্তি পেল সলমন-ক্যাটের বহু প্রতীক্ষিত ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’-এর প্রথম গান ‘সোয়্যাগ সে করেঙ্গে স্বাগত’।

আরও পড়ুন, সলমনের ‘ম্যাসাজ-ম্যান’ রণবীর!

আরও পড়ুন, ‘পদ্মাবতী’ বিতর্ক যে প্রশ্নগুলি তুলে দিল

Advertisement

সোয়্যাগ কথার অর্থ স্টাইল। গানের লিরিক্সে সলমন-ক্যাটরিনার লিপে বার বার ঘুরেফিরে এসেছে এই শব্দ। বলছেন, ‘‘প্রেমের থেকে বড় পৃথিবীতে আর কিছুই নেই।’’ তাই স্টাইলে অর্থাত্ ‘সোয়্যাগ সে’ প্রেমকে স্বাগত জানাতে চান সলমন ও ক্যাট।

বিদেশের লোকেশনে দুই তারকাকে দেখাচ্ছেও স্টাইলিশ। ক্যাটরিনার নাচ ও সলমনের ‘সোয়্যাগ’ নজর কেড়েছে দর্শকদের। ক্যাটের ‘ডান্স মুভ’ থেকে চোখ সরানো সত্যিই দায় হতে পারে!

ছবির প্রথম এই গান টুইটারেও শেয়ার করেছেন পরি়চালক আলি আব্বাস জাফর। প্রায় তিন মিনিটের গানের এই ভিডিও শেয়ার হতেই মঙ্গলবার ট্রেন্ডিং হয়েছে এটি। ফ্যানেদের লাইক ও কমেন্টের বন্যাও কয়েক লক্ষ। গানটি বিশাল ও শেখার-এর তৈরি একটি ‘ডান্স নম্বর’।

২০১৫-এ ইরাকে ঘটে যাওয়া একটি সত্য ঘটনার ওপর ভিত্তি করে তৈরি হয়েছে এই ছবির চিত্রনাট্য। ২৫ জন ভারতীয় নার্সকে অপহরণ করা হয়। তাঁদের উদ্ধারের টানটান গল্পই দেখা যাবে বড়পর্দায়। আলি আব্বাস জাফরের এই ছবিতে সলমন-ক্যাটরিনাকে একেবারে নতুন ভাবে দেখা যাবে বলেই দাবি করছে সিনে মহলের একটা বড় অংশ।

ছবিটি মুক্তি পাওয়ার কথা ডিসেম্বরে।



Tags:

আরও পড়ুন

Advertisement