Advertisement
১৩ এপ্রিল ২০২৪
Ranojoy Bishnu

রণজয়ের ছবি দেখিয়ে সিরিয়ালে সুযোগের প্রলোভন! অনুরাগীদের সতর্ক করলেন অভিনেতা

রণজয় বিষ্ণুর নাম ব্যবহার করে টলিপাড়ায় প্রতারণা চক্র জাল বিছিয়েছে। খবর পেয়েই সকলকে সতর্ক করলেন অভিনেতা।

Tollywood actor Ranojoy Bishnu warns everyone how frauds are using his name and extorting money in the guise of casting

রণজয় বিষ্ণু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:৪৫
Share: Save:

নতুন অভিনেতাদের সতর্ক করলেন রণজয় বিষ্ণু। কারণ, অভিনেতার নাম নিয়ে ইন্ডাস্ট্রিতে নতুনদের প্রতারণার চেষ্টা করছে এক দল অসাধু ব্যক্তি। রণজয়ের ছবি দেখিয়ে নাকি কয়েক জনকে সিরিয়ালে সুযোগের মিথ্যা প্রতিশ্রুতি দেওয়া হয়েছে। শুধু তাই নয়, কয়েক জনের থেকে তার বিনিময়ে মোটা টাকাও নিয়েছে টলিপাড়ার এক প্রযোজনা সংস্থা।

বুধবার সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করে বিষয়টির উপরে আলোকপাত করেছেন রণজয়। ওই ভিডিয়োতে তিনি বলেন, ‘‘সম্প্রতি জানতে পেরেছি আমার কোনও একটি লুকসেটের ছবি দেখিয়ে নাকি বলা হচ্ছে যে, আমি একটি নতুন সিরিয়াল করতে চলেছি। সেখানে সুযোগ পাইয়ে দেওয়ার জন্য নাকি অনেক অভিনেতার থেকে টাকাও নেওয়া হয়েছে।’’ রণজয় পরিচিতদের থেকে খবর পেয়েছেন যে তাঁর ছবি দেখিয়ে এক জনের থেকে ৬০ লক্ষ টাকা ও অন্য আর এক জনের থেকে ১৩ লক্ষ টাকা নেওয়া হয়েছে। রণজয় ওই ভিডিয়োতে স্পষ্ট করেছেন যে, তিনি এ রকম কোনও সিরিয়াল করছেন না। একই সঙ্গে তিনি অনুরাগীদের যে কোনও রকম প্রতারণার ফাঁদ থেকে দূরে থাকতে সতর্ক করেছেন। ওই ভিডিয়োতে রণজয় বলেন, ‘‘জেনেবুঝে টাকা বিনিয়োগ করুন। প্রতিভা থাকলে আরও খোঁজখবর নিয়ে তার পর অভিনয়ে আসুন। দয়া করে অভিনয়ের লোভে নিজেদের সর্বস্ব বিকিয়ে দেবেন না।’’

আনন্দবাজার অলাইনের তরফে রণজয়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বললেন, ‘‘ভাবতেই পারছি না একটা মানুষ ৬০ লক্ষ টাকা অভিনয় করবেন বলে কিছু না দেখে দিয়ে দিলেন। জানি না আর কার সঙ্গে কী কী ঘটেছে। আমি আমার তরফে যতটা সম্ভব সবাইকে সতর্ক করার চেষ্টা করছি।’’ তবে বিষয়টা নিয়ে এই মুহূর্তে কোনও রকম আইনি জটিলতায় যেতে চাইছেন না রণজয়। বললেন, ‘‘আমি চাই সবাই যেন তাঁদের টাকা ফেরত পান। ভবিষ্যতে প্রয়োজন হলে আমি আর্টিস্ট ফোরাম ও পুলিশে অভিযোগ জানাব।’’

টলিপাড়ায় মাঝেমধ্যেই নতুনদের সঙ্গে প্রতারণার অভিযোগ ওঠে। সিরিয়াল বা সিনেমায় সুযোগ পাইয়ে দেওয়ার লোভ দেখিয়ে নতুনদের সঙ্গে প্রতারণার খবরও মেলে। সেখানে অধিকাংশ সময়েই কোনও পরিচিত অভিনেতার নামকে টোপ হিসেবে ব্যবহার করা হয়। এ বার সেই তালিকায় রণজয়ের নাম যুক্ত হল। এই মুহূর্তে ‘কোন গোপনে মন ভেসেছে’ সিরিয়ালে অভিনয় করছেন রণজয়। তাঁর বেশ কিছু সিনেমা আপাতত মুক্তির অপেক্ষায় রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE