Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Tollywood Actor Depression

একই সময় মৃত্যু মা, বাবা, দিদির! অবসাদ গ্রাস করেছিল ‘তোমার খোলা হাওয়া’ সিরিয়ালের আবিরকে

‘তোমার খোলা হাওয়া’ সিরিয়ালে আবিরের চরিত্রে এই মুহূর্তে শুভঙ্কর সাহাকে দেখছেন দর্শক। জানেন কি, খুব কঠিন একটি সময়ের মধ্যে দিয়ে যেতে হয়েছিল তাঁকে।

‘তোমার খোলা হাওয়া’ সিরিয়ালে আবিরের সঙ্গে বাস্তবে কী ঘটেছিল জানেন?

‘তোমার খোলা হাওয়া’ সিরিয়ালে আবিরের সঙ্গে বাস্তবে কী ঘটেছিল জানেন? ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৩ ১৩:২১
Share: Save:

কিছু দিন হল শুরু হয়েছে নতুন সিরিয়াল ‘তোমার খোলা হাওয়া।’ প্রথম বার জুটি বেঁধেছেন স্বস্তিকা দত্ত এবং শুভঙ্কর সাহা। বেশ অনেক দিন পর আবার ছোট পর্দায় শুঙঙ্কর। স্বস্তিকাও সিরিয়ালে অভিনয় করছেন বেশ কিছুটা বিরতির পর। ক্যামেরার সামনে অভিনেতা-অভিনেত্রীদের দেখলে বোঝা বেশ কঠিন, তাঁরা ঠিক কোন পরিস্থিতিতে আছেন। ব্যক্তিগত সমস্যা তাঁরা কখনও প্রকাশ করতে পারেন না।

তেমনই টেলিভিশনের পর্দায় তাঁকে যতই হাসিখুশি দেখা যাক না কেন, তাঁর জীবনেও এসেছিল ঝড়। ২০১৬ সালটা তাঁর জীবনের বিভীষিকাময় সময়। একই বছরে মা,বাবা, দিদিকে হারিয়েছিলেন শুভঙ্কর। ২০১৬ সালে ব্রেন স্ট্রোকে মৃত্যু হয় তাঁর মায়ের। তার ঠিক তিন মাস পরে বাবাও চলে যান। মাত্র কয়েক মাসের ব্যবধানে দুই কাছের মানুষকে হারান তিনি। সেই কঠিন সময়ের কথাই ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে ভাগ করে নেন তিনি। পাশে পেয়েছিলেন স্ত্রী বনানীকে।

শুভঙ্কর বলেন, “সে এক কঠিন সময়। তার কয়েক মাস আগে আমার দিদিকেও হারাই। একসঙ্গে তিন জনের চলে যাওয়া মেনে নেওয়া খুব শক্ত। অবসাদ গ্রাস করেছিল আমায়। কোনও দিশা খুঁজে পাচ্ছিলাম না। সেই অন্ধকার জায়গা থেকে বার হওয়ার জন্য হাত ধরে আমার স্ত্রী। বনানী পাশে ছিল, তাই ঘুরে দাঁড়াতে পেরেছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE