Advertisement
০৩ মার্চ ২০২৪
Arunima Ghosh

‘ক্যামেলিয়া প্রোডাকশন’ ছাড়া অন্য কোনও ছবিতে কেন দেখা যায় না অরুণিমাকে? খোলসা করলেন নায়িকা

মুক্তির অপেক্ষায় অরুণিমা ঘোষের নতুন ছবি ‘কীর্তন’। ‘ক্যামেলিয়া প্রোডাকশন’-এর বেশ কয়েকটি ছবিতে কাজ করে ফেললেন। অন্য প্রযোজনা সংস্থায় কাজ করেন না কেন নায়িকা?

Tollywood Actress Arunima Ghosh

অরুণিমা ঘোষ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২৩ ১৯:৫২
Share: Save:

‘ইস্কাবনের বিবি’, ‘লেডি চ্যাটার্জি’, ‘কীর্তন’— তাঁর ঝুলিতে একের পর এক ছবি। ‘ক্যামেলিয়া প্রোডাকশন’-এর প্রায় প্রতিটি ছবিতেই দেখা যায় অভিনেত্রী অরুণিমা ঘোষকে। আর কিছু দিন পরেই মুক্তি পেতে চলেছে অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত নতুন ছবি ‘কীর্তন’। এই ছবিতে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধবেন অরুণিমা। শহরের অন্য কোনও প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করতে চান না নায়িকা? এই সিনেমায় অভিনয় করে কী প্রাপ্তি হল তাঁর? আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী জানালেন, তাঁর প্রায় পারিবারিক সম্পর্ক গড়ে উঠেছে ‘ক্যামেলিয়া প্রোডাকশন’-এর সকলের সঙ্গে। অরুণিমা বলেন, “আমার সঙ্গে কিন্তু এখানে তর্কবিতর্ক হয়, মনোমালিন্য হয়। তা আবার ঠিকও হয়ে যায়। কিছু দিন আগেই অন্য একটি সংস্থা থেকে একটি চরিত্রের কথা বলেছিল, কিন্তু ভাল লাগল না। ক্যামেলিয়া আমার মনের মতো চরিত্র খুঁজে দেয়। অন্যরা তেমন কাজ আমাকে দিলে নিশ্চয়ই করব, কেন করব না!”

এই সিনেমার মাধ্যমেই প্রথম বার গৌরব এবং অরুণিমাকে একসঙ্গে দেখবে দর্শক। সঙ্গে রয়েছেন পরান বন্দ্যোপাধ্যায়। স্বামী-স্ত্রীর গল্পের মাঝে শ্বশুর-বৌমার এক অন্য সমীকরণও দেখবেন সকলে। নায়িকা বললেন, “গৌরব অসাধারণ মানুষ। আমাদের পরিচালকও দুর্দান্ত। অনেকটা বন্ধুর মতো হয়ে গিয়েছিলাম। আর যে চরিত্রে আমাকে দেখবে দর্শক, তার সঙ্গেও কোনও না কোনও ভাবে সংযোগ স্থাপন করা যাবে। আর পরানকাকুর সঙ্গে কাজ করা তো অনবদ্য অভিজ্ঞতা।” যুগ যুগ ধরে যে বাঙাল-ঘটির ঝগড়া সবাই দেখে এসেছেন, তা-ও দেখতে পাওয়া যাবে এই ছবিতে।

শোনা যাচ্ছে, শীঘ্রই ‘ক্যামেলিয়া প্রোডাকশন’ একটি ওটিটি প্ল্যাটফর্মও আনতে চলেছে। যেখানে দেখানো হবে অরুণিমার ‘লেডি চ্যাটার্জি’। তবে সবটাই ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE