Advertisement
১১ মে ২০২৪
Rooqma Ray

‘সেলফি তুলছেন কেন’, মঞ্চ থেকে নামিয়ে দেওয়া হল রুকমাকে, মাচা করতে গিয়ে হেনস্থা অভিনেত্রীর

‘স্টেজ থেমে নেমে যান’, মাচা করতে গিয়ে চরম হেনস্থার মুখে পড়লেন অভিনেত্রী রুকমা রায়। ঠিক কী হয়েছিল শুক্রবার রাতে, জানালেন অভিনেত্রী।

picture of rooqma ray

খানাকুলে গিয়ে চরম হেনস্থার মুখে অভিনেত্রী রুকমা রায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২৩ ১২:২৬
Share: Save:

বাংলা ইন্ডাস্ট্রির শিল্পীদের সিরিয়াল, সিনেমার পাশপাশি উপার্জনের আরও এক রাস্তা মাচার অনুষ্ঠান। বড় থেকে ছোট, সব তারকাই গ্রাম বংলায় বিভিন্ন স্থানে গিয়ে হরদম অনুষ্ঠান করেই থাকেন। এ রকমই একটি মাচা করতে খানাকুলে যান অভিনেত্রী রুকমা রায়। খবর, সেখানে মঞ্চ থেকে নামিয়ে দেওয়া হয় তাঁকে। চরম হেনস্থার শিকার হন অভিনেত্রী বলেও জানা যাচ্ছে। ঠিক কী হয়েছিল? আনন্দবাজার অনলাইনকে জানালেন রুকমা।

শুক্রবার রাতের ঘটনা খানাকুলে কালীপুজো উপলক্ষে শো করতে যান অভিনেত্রী। বাংলা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় মুখ তিনি। স্বাভাবিক ভাবেই অভিনেত্রীকে দেখতে ভিড় জমাতে শুরু করেন দর্শক। অভিনেত্রীকে কাছে পেয়ে তাঁর সঙ্গে নিজস্বী তোলার হিড়িক পড়ে যায়। অনুরাগীদে ফিরিয়ে দেননি। তবে শর্ত রাখেন রুকমা। অভিনেত্রী জানান, সবার সঙ্গে তোলা সম্ভব নয়। এক জনের ফোন থেকেই সবাই মিলে ছবি তুলব। সেই মতো ছবিও তোলা হয়। তার পরই ঘটল ছন্দপতন। অভিনেত্রীর উপর বেজায় চটে যান উদ্যোক্তারা। মঞ্চ থেকে নামিয়ে দেওয়া হয় তাঁকে।

রুকমার উদ্দেশে ওই ব্যক্তি বলেন, ‘‘এটা আপনার ব্যক্তিগত বিজ্ঞাপনের জায়গা না। গাইতে এসেছেন, সেই জন্য টাকা দেওয়া হয়েছে। এখনই স্টেজ থেকে নেমে যান।’’ এমন ঘটনায় বিব্রত হয়ে পড়েন অভিনেত্রী। মঞ্চ থেকে নেমে ব্যকস্টেজে অপেক্ষা করেন। আশা করেছিলেন, ভুল বোঝাবুঝি হয়েছে কিছু। নিশ্চয়ই উদ্যোক্তাদের তরফে শীঘ্রই মিটিয়ে নেওয়া হবে। তবে তেমনটা কিছুই ঘটেনি। বরং পাল্টা অভিনেত্রীকে বেরিয়ে যেতে বলা হয়।

তবে ঘটনার সূত্রপাত কোথায়? রুকমা বলেন, ‘‘আমার ১১ টায় মঞ্চে ওঠার কথা। সময় মতো পৌঁছে যাই। খানাকুলে পৌঁছে যেখানে গাড়ি রাখা হয়েছিল সেখান থেকে মঞ্চ ছিল অনেক দূরে। এক জন বাইক নিয়ে এসে আমাকে বলেন, আমাকে তিনি নিয়ে যাবেন অনুষ্ঠান স্থলে। স্বাভাবিক ভাবেই অচেনা ব্যক্তির বাইকে উঠতে রাজি হই না। হেঁটেই যাই অনুষ্ঠানের জায়গায়। একটু দেরি হয় মঞ্চে উঠতে উঠতে ১২টা বেজে যায়। একটা গান গাই, তার পর সংবর্ধনা দেন তাঁরা। তবে ওই সেলফি তোলাতেই আমার উপর চোটপাট করতে থাকেন এক জন উদ্যোক্তা। আমি মঞ্চ থেকে নেমে অপেক্ষা করি। ভেবেছিলাম ক্ষমা চাইবেন। উল্টো বেরিয়ে যেতে বলা হয়। আমি তখন ফিরে আসি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rooqma Ray Tollywood TV Actress Khanakul
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE