Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
Sandipta Sen

পোশাকে রংমিলান্তি, সন্দীপ্তার বাগ্‌দান অনুষ্ঠানে কী কী হল? খবর দিলেন বন্ধু ত্বরিতা

৭ ডিসেম্বর বিয়ে করছেন সন্দীপ্তা সেন। এক সপ্তাহ আগে সারলেন বাগ্‌দান পর্ব। বিশেষ অনুষ্ঠানে কী কী হল?

সৌম্য-সন্দীপ্তা।

সৌম্য-সন্দীপ্তা। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২৩ ১৪:৫৮
Share: Save:

সাদা লহেঙ্গা, সঙ্গে মানানসই ছিমছাম সাজগোজ। সেন বাড়িতে বিয়ের সানাই বেজে গিয়েছে। ৭ ডিসেম্বর প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়কে বিয়ে করছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। বাইপাস সংলগ্ন একটি ব্যাঙ্কোয়েটে বসবে আসর। বিয়ের এক সপ্তাহ আাগে বাগ্‌দান পর্ব সারলেন নায়িকা। বালিগঞ্জের কাছে একটি বাগানবাড়িতে জমজমাট অনুষ্ঠান হয়েছে। আংটি পরানো থেকে সঙ্গীত— সব অনুষ্ঠানের ঝলকই দেখেছেন দর্শক। ইতিমধ্যেই বেশ কিছু ছবি পোস্ট করেছেন সন্দীপ্তা। উপস্থিত হয়েছিলেন সন্দীপ্তার ঘনিষ্ঠ অনেকেই। হবু স্বামীর জন্য বিশেষ পারফরম্যান্সও করেছেন নায়িকা। সঙ্গ দিয়েছেন তাঁর প্রিয় বন্ধু থেকে পরিবারের সবাই। এই বিশেষ দিনে ঠিক কী কী হল?

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় সন্দীপ্তার বন্ধু ত্বরিতা চট্টোপাধ্যায়ের সঙ্গে। দু’বছর হল সংসার পেতেছেন তিনিও। ত্বরিতার বিয়ের সময়ও সন্দীপ্তাকে দেখা গিয়েছিল চুটিয়ে মজা করতে। এ বারও ঠিক তেমনটাই হচ্ছে। সন্দীপ্তার বিয়েতে মন খুলে আনন্দ করছেন ত্বরিতা। এমনটাই জানালেন তিনি। অভিনেত্রী বললেন, “অনেক রকমের আয়োজন ছিল। তবে আমরা যে প্রচুর পরিকল্পনা করার সময় পেয়েছিলাম তেমনটা নয়। সন্দীপ্তার সঙ্গে ম্যাচ করে গিয়েছিল লহেঙ্গাটা। খুব বেশি রিহার্সালও করতে পারিনি। স্যান্ডির বাবা, জেঠুও পারফর্ম করেছেন। অন্য দিকে বিশেষ পারফরম্যান্সও করেছেন সৌম্যর মামারবাড়ির সবাই।” ত্বরিতা জানালেন মাছের রকমারি পদ থেকে বিরিয়ানি, সব কিছুই ছিল সন্দীপ্তার বাগ্‌দানের অনুষ্ঠানে।

এক সপ্তাহ পরেই কনের সাজে দেখা যাবে অভিনেত্রীকে। বিয়েতে যেমন সাবেকি সাজের পরিকল্পনা করেছেন নায়িকা। বন্ধুরাও সাবেকি সাজে সাজবেন। আগামী বৃহস্পতিবারের অপেক্ষায় দিন গুনছেন সবাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE