Advertisement
০৩ মে ২০২৪
Ushasi Ray

কানে বসন্তের ফুল, সারা শরীর আবীর মাখা, দোলের দিন উষ্ণতা ছড়ালেন ঊষসী

ঊষসী রায় টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী। দোলের দিন কী করছেন নায়িকা? রং মেখে অনুরাগীদের জানালেন দোলের বিশেষ শুভেচ্ছা।

Ushasi Ray sends holi wish for her fans

অনুরাগীদের কীভাবে দোলের শুভেচ্ছা জানালেন ঊষসী? —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৩ ১৫:৫৩
Share: Save:

চারিদিকে সবুজের মেলা। সবুজের মাঝে হলুদ, লাল,নীল, গোলাপি আবীরে রাঙা হলেন ঊষসী রায়। পরনে সাদা সুতির ড্রেস। সারা শরীর আবীরে ভর্তি। কানে গোঁজা বসন্তের ফুল। রঙিন উষসীকে দেখে অনুরাগীরা রীতিমতো উত্তেজিত। হাঁটু পর্যন্ত পোশাকে ঊষসীকে দেখে অবশ্য নানা জনের নানা মত।

ঊষসীর এক ভক্তের মন্তব্য, “আজকের এই বিশেষ দিনে শাড়ি পরতে পারতে।” আবার কেউ লিখেছেন, “ধন্যবাদ রুবাই”। ইনস্টাগ্রামে ঊষসীর অনুরাগীর সংখ্যা কম নয়। তবে দোলের দিনের সাজে তাঁকে অনেকেই ভাল লাগেনি। সেই ভাল না লাগার কথাও প্রকাশ্যে লিখেছেন অনেকেই। যদিও বিবিধ মন্তব্য নিয়েই খুব যে ভাবিত ঊষসী, তা নয়।

তিনি বরাবরই জানিয়েছেন, যা তাঁর মন চায় তিনি সেটাই করতে ভালবাসেন। তাই কে কী বলল তাতে তাঁর কিছু যায় আসে না। এই মুহূর্তে তাঁর ঝুলিতে রয়েছে বেশ কিছু কাজ। সদ্য মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ওয়েব সিরিজ় ‘গভীর জলের মাছ’। এ ছাড়াও বড় পর্দায় খুব শীঘ্রই দেখা যাবে তাঁকে।

‘মিলন তিথি’, ‘বকুল কথা’, ‘কাদম্বিনী’-সহ একের পর এক সফল সিরিয়ালের মুখ ছিলেন তিনি। তবে আপাতত ছোট পর্দা থেকে কিছু দিনের বিরতি। অভিনেত্রী হিসাবে নিজের পরিধি আরও খানিকটা বাড়াতে চান ঊষসী। চলছে তারই প্রস্তুতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ushasi Ray Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE