Advertisement
২১ জুলাই ২০২৪
Entertainment News

এমন রূপেই বলিউড অভিষেক হচ্ছে অঙ্কিতার?

‘মণিকর্ণিকা’র সেটে কঙ্গনার লুক আগেই প্রকাশ্যে এসেছে। এ বার সামনে এল অঙ্কিতার লুক। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অঙ্কিতার এই ছবিটি ভাইরাল হয়েছে।

অঙ্কিতা লোখন্ডে। ছবি: অঙ্কিতার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

অঙ্কিতা লোখন্ডে। ছবি: অঙ্কিতার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ মার্চ ২০১৮ ১৫:৫৪
Share: Save:

অঙ্কিতা লোখণ্ডে। এক সময় হিন্দি ধারাবাহিক ‘পবিত্র রিস্তা’র দৌলতে যিনি ঢুকে পড়েছিলেন আম আদমির ড্রইং রুমে। টিভির পর্দায় অর্চনা হয়ে মন জয় করেছিলেন হাজার হাজার দর্শকের। এ বার অঙ্কিতার বলিউড অভিষেকের পালা।

হ্যাঁ, কঙ্গনা রানাউতের ‘মণিকর্ণিকা’ ছবিতেই প্রথম বড় পর্দায় অভিনয় করতে চলেছেন অঙ্কিতা। ছবিতে অঙ্কিতাকে দেখা যাবে ঝলকারি বাঈ-এর ভূমিকায়। রানি লক্ষ্মীবাঈ-এর (কঙ্গনা রানাউত) প্রধান উপদেষ্টা ছিলেন ঝলকারি বাঈ।

‘মণিকর্ণিকা’র সেটে কঙ্গনার লুক আগেই প্রকাশ্যে এসেছে। এ বার সামনে এল অঙ্কিতার লুক। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অঙ্কিতার এই ছবিটি ভাইরাল হয়েছে। মরাঠি স্টাইলে সবুজ শাড়িতে নজর কেড়েছে অঙ্কিতার লুক। সঙ্গে গ্ল্যামার বাড়িয়েছে রুপোর গয়না।

Fristlook jhalkaribai#manikarnika#queen#ankitalokhande#bollywood#

A post shared by ankita my world (@ankita_my_hurts) on

আরও পড়ুন, ‘কাহানি টু’তে বিদ্যার মেয়ে মিনি এখন কেমন দেখতে হয়েছে জানেন?

আরও পড়ুন, স্বামীর ‘বডিগার্ড’, কে এই মেয়ে?

‘মণিকর্ণিকা’র সেট থেকে এর আগে নিজেই নীচের এই ছবিটি শেয়ার করেছিলেন অঙ্কিতা। ‘কোনও অজ্ঞাত কারণ’-এ ছবিটি ব্লার করে দিয়েছিলেন বলেও জানিয়েছিলেন অভিনেত্রী। তবে হ্যাশট্যাগে মণিকর্ণিকা, ঝলকারি বাঈ এবং বৈভব তত্ত্বাওয়ারিকে রেখেছিলেন তিনি।

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on

রানি লক্ষ্মীবাঈ-এর বায়োপিক হতে চলেছে ‘মণিকর্ণিকা’। ছবির পরিচালক কৃষ। এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে সোনু সুদ, সুরেশ ওবেরয়, অতুল কুলকার্নি এবং যিশু সেনগুপ্তকেও। এ বছরেই মুক্তি পাওয়ার কথা ‘মণিকর্ণিকা’র।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন

Share this article

CLOSE