×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২১ এপ্রিল ২০২১ ই-পেপার

বিনোদন

সেটেই আলাপ, পরে লিভ ইন-ও করছেন এই টেলি তারকারা

নিজস্ব প্রতিবেদন
২৫ সেপ্টেম্বর ২০১৮ ১৬:০২
শুটিং করতে গিয়ে সেটেই বন্ধুত্ব। আর সেখান থেকেই প্রেম। পরে সেই প্রেম থেকে একসঙ্গে থাকার প্ল্যানটাও সাজিয়ে ফেলেছিলেন বেশ কিছু টেলি তারকা।  সেই তারকাদের সম্পর্কেই কিছু তথ্য একনজরে দেখে নেওয়া যাক।

‘মিলে যব হাম তুম’-এর সেটে প্রথম বার দেখা হয় সানায়া ইরানি এবং মোহিত সহগলের। সেখানে থেকেই ডেটিং আরম্ভ করেন দু’জনে। সেখান থেকেই লিভ ইন রিলেশনশিপে চলে যান মোহিত এবং সানায়া। পরে ২০১৬ সালে গাঁটছড়া বাঁধেন দু’জনে।
Advertisement
‘রামায়ন’-এ রাম আর সীতার চরিত্রে অভিনয় করার আগেই একটা রিয়্যালিটি শো-তে দেখা হয়ে গিয়েছিল গুরমিত চৌধরি আর দেবীনা বন্দ্যোপাধ্যায়ের। সেখানেই প্রেমে পড়েন গুরমিত আর দেবীনা। বিয়ের আগে বেশ কিছু দিন লিভ ইন করেছিলেন এই জুটি।

ছোট পর্দায় তাঁরা সেরা জুটি। ৯ বছর টানা লিভ ইন করেছিলেন ক্রুষ্ণা অভিষেক এবং কাশ্মীরা শাহ। পরে ২০১৩ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ক্রুষ্ণা আর কাশ্মীরা।
Advertisement
প্রেম বহুদিন ধরেই করছেন সনম জোহর এবং আবিগেল পাণ্ডে। একটি ডান্স রিয়্যালিটি শো-তে দর্শকদের মন জিতে নিয়েছিলেন ওঁরা। তবে খুব সম্প্রতি তাঁরা লিভ ইন-ও করতে শুরু করে দিয়েছেন।  টেলিভিশনের এই কাপল কবে গাঁটছড়া বাঁধেন সেই দিকেই তাকিয়ে ভক্তেরা।

তাঁরা যে টেলিভিশনের সব থেকে কিউট কাপল, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। ‘পবিত্র রিস্তা’র সেটে প্রেমে পড়েন ঋত্বিক ধনজানি এবং আশা নেগি। পাঁচ বছরেরও বেশি সময় ধরে লিভ ইন করছেন দু’জনে। কবে যে তাঁরা বিয়ের পিঁড়িতে বসবেন, সে দিকেই তাকিয়ে ঋত্বিক-আশা ভক্তেরা।

বয়ফ্রেন্ড রকি জায়সবালের সঙ্গে দীর্ঘ দিন লিভ ইন করছেন হিনা খান। ‘বিগ বস’-এর সেটে এক দিন আচমকাই হিনার সঙ্গে দেখা করতে চলে আসেন রকি। আর তখনই দু’জনের সম্পর্কের কথা সামনে আসে। ‘খতরো কে খিলাড়ি’-তে একসঙ্গেই দেখা গিয়েছিল রকি আর হিনাকে।