Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৯ ডিসেম্বর ২০২১ ই-পেপার

June Aunty: মনের ব্যথায় কাবু ‘জুন আন্টি’! জানালেন, ‘রোহিত সেন’-এর মতো প্রেমিক চাই

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২২ জুন ২০২১ ২২:০৯
‘জুন’ ওরফে ঊষসী চক্রবর্তী

‘জুন’ ওরফে ঊষসী চক্রবর্তী

আক্ষরিক অর্থেই বিরহিণী রাধার দশা জুন আন্টির! শ্রীরাধার মতো তাঁরও অন্তর জুড়ে ব্যথা! সেই ব্যথা জুড়োতেই তিনি প্রেমিকের খোঁজে ব্যস্ত। মঙ্গলবার আনন্দবাজার অনলাইনের কাছে সরাসরি প্রস্তাব রেখেছেন, ‘‘আমায় একজন প্রেমিক খুঁজে দেবেন? দীর্ঘ দিন ধরে আমি একা।’’ নেটমাধ্যমেও একই দিনে ‘শ্রীময়ী’ ধারাবাহিকের দাপুটে খলনায়িকা তাঁর এই ‘ব্যথা’র কথা প্রথম প্রকাশ্যে এনেছেন। সেই পোস্টে যদিও রোহিত সেনের নাম উল্লেখ করেননি। প্রেমিক খুঁজছেন এমনটাও বলেননি। শুধু জানিয়েছেন, ‘ব্যথা অনিবার্য, কিন্তু ভোগান্তি নয়’। আনন্দবাজার অনলাইন ‘জুন’ ওরফে ঊষসী চক্রবর্তীর কাছে তাঁর ব্যথার হদিশ করতেই রহস্য ফাঁস। ঊষসী অকপটে জানিয়েছেন, দোসরের অভাবেই তিনি মনের ব্যথায় ভুগছেন। দাবি, বাস্তবেও শ্রীময়ীর ‘বিশেষ বন্ধু’ রোহিত সেনের মতোই তাঁর এক জন প্রেমিক চাই!

ঘোর বর্ষার মাস জুন। বর্ষা প্রেমেরও ঋতু। এমন ঋতুতে দোসরহীন হয়ে দিনযাপন সত্যিই বেদনার। সে কথাই স্পষ্ট ভাষায় জানিয়েছেন অভিনেত্রী। ঊষসীর কথায়, সঙ্গীর খোঁজে ভেবেছিলেন ডেটিং অ্যাপে নাম লেখাবেন। কিন্তু শুভানুধ্যায়ীরা স্পষ্ট বারণ করে দিয়েছেন। সবাই তাঁকে সাবধান করে বলেছেন, ঊষসী এখন তারকা অভিনেত্রী। তাই ডেটিং অ্যাপে নাম লেখালে প্রেমিকের বন্যা বইবে। সেখান থেকে প্রকৃত মনের মানুষ খুঁজে পাওয়া আরও কঠিন।

Advertisement

কেমন মানুষ পছন্দ ‘জুন’ ওরফে উষসীর? সঙ্গে সঙ্গে পর্দার রেষারেষি উঠে আসে বাস্তবেও। অভিনেত্রীর কথায়, ‘‘আমি নিয়মিত শরীরচর্চা করি। তাই ভারিক্কি চেহারার মানুষ আমার চলবে না।’’ তার পরেই সপাটে জানান, ‘‘রোহিত সেনের মতো টানটান চেহারার প্রেমিক চাই আমারও। এখানেও আমি শ্রীময়ীর প্রতিদ্বন্দ্বী।’’ যোগ করেন, শরীরচর্চার পাশাপাশি ভাল মনেরও মানুষ হতে হবে তাঁর হবু প্রেমিককে। হতে হবে বুদ্ধিমান, রসিক।

ঊষসীর আফসোস, এখনও পর্যন্ত গোটা পাঁচেক প্রেম করেছেন তিনি। কোনওটাই টিকল না! তাঁর শেষ প্রেম ইন্ডাস্ট্রির এক ক্যামেরাম্যানের সঙ্গে। এক মাত্র তিনিই প্রেমিক হিসেবে ‘জুন আন্টি’র সঙ্গে টানা ১১ বছর কাটিয়েছেন।

আরও পড়ুন

Advertisement