Advertisement
১৪ এপ্রিল ২০২৪
varun dhawan

Varun-Natasha: প্রথম সন্তানের ছবি দিলেন বরুণ ধবন ও নাতাশা দালাল, উৎফুল্ল বলিপাড়া

শুক্রবার তারকা দম্পতি একসঙ্গে ছবি পোস্ট করলেন। ছোট্ট পরিবার, সুখী পরিবার।

বরুণ ও নাতাশা

বরুণ ও নাতাশা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২১ ১০:৫২
Share: Save:

৫ মাস হতে চলল বিয়ে হয়েছে বরুণ ধবন ও নাতাশা দালালের। খুবই ছোট পরিসরে বন্ধুবান্ধব এবং পরিবারের উপস্থিতিতে বিয়ে সেরেছেন অভিনেতা ও ফ্যাশন ডিজাইনার। এরই মধ্যে ইনস্টাগ্রামে সুখবর দিয়েছেন বরুণ ধবন। ৪ দিন আগে সন্তানের ছবি দিয়ে ইনস্টাগ্রামে লিখেছেন, ‘ফাদারহুড’। অর্থাৎ বাবা হওয়ার আনন্দ উপভোগ করছেন অভিনেতা। কেবল সাধারণ নেটাগরিকরাই নন, ভিডিয়ো দেখে মন্তব্য বাক্সে ঝাঁপিয়ে পড়েছিলেন বলিউড তারকারাও।

শুক্রবার তারকা দম্পতি একসঙ্গে ছবি পোস্ট করলেন। ছোট্ট পরিবার, সুখী পরিবার। তাঁদের পোষ্য সারমেয় দু'জনের মাঝে আদর খেতে খেতে ঠিক ক্যামেরায় পোজ দিয়ে নিয়েছে।

এর আগে একটি ছবি দিয়ে সারমেয়র নাম জানিয়েছিলেন বরুণ, জোয়ি। কিন্তু সেই পোস্ট পরে সরিয়ে দিয়েছেন। প্রশ্ন, তবে কি নাম বদলে দেবেন তার?

বরুণ ও নাতাশার প্রথম সন্তান জোয়ি

বরুণ ও নাতাশার প্রথম সন্তান জোয়ি

দিন চারেক আগে যে প্রথম ভিডিয়োটি পোস্ট করেছিলেন, তাতে অভিনেতা জানিয়েছিলেন, খুদের নামকরণ করা হয়নি। তাই শুনে একাধিক তারকা নামের ভাণ্ডার খুলে বসেন মন্তব্য বাক্সে। শুধু তাই নয় বরুণের সন্তানকে চোখের দেখা দেখতে মরিয়া হয়ে উঠেছিলেন পরিচালক জোয়া আখতার, অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ, বনিতা সন্ধু, মডেল অনুষা ডান্ডেকর, কৃতি শ্যানন, তারা সুতারিয়া প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

varun dhawan Natasha dalal puppy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE