Advertisement
১১ মে ২০২৪
Ranbir Kapoor

‘অ্যানিম্যাল-এর সেট থেকে ফাঁস ভিডিয়ো! রণবীরের চেহারা কি ‘কবীর সিংহ’-এর মতো?

নতুন ছবিতে তিনি রোগী নাকি অন্য কিছু? এক বার চকচকে গাল, আর এক বার দাড়িগোঁফ সমেত দেখা গেল রণবীরকে। চেহারা বদলে যতটা শ্রম দিচ্ছেন অভিনেতা তার প্রতিদান পাবেন তো?

Ranbir Kapoor’s messy look from Animal leaked

শাহিদেরও এমন ঝাঁকড়া চুল এবং এলোমেলো দাড়ি ছিল, ভিডিয়ো ভাইরাল হতে ভেসে এল নানা মন্তব্য। ছবি—সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৩ ১৭:৫৫
Share: Save:

চরিত্রের প্রয়োজনে চেহারা বদলাতে হয় অভিনেতা-অভিনেত্রীদের। রণবীর কপূর তাঁর আগামী ছবি ‘অ্যানিম্যাল’-এর জন্য চেহারার বড় পরিবর্তন ঘটাচ্ছেন। শেষ ছবি ‘তু ঝুঠি ম্যায় মক্কার’-এ দাড়ি কামানো মুখে ঘরোয়া লুকে ধরা দিয়েছিলেন রণবীর।

সন্দীপ রেড্ডি ভঙ্গার আগামী ছবিতে তাঁর চেহারা হবে একেবারেই অন্য রকম। বড় বড় চুল। মুখভর্তি গোঁফদাড়ি। শুটিংয়ের সেট থেকে ফাঁস হয়ে যাওয়া একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে রণবীরের নতুন রূপ। মাথায়, মুখে অবিন্যস্ত চুল-দাড়ি। তা নিয়ে বিপুল চর্চা চারদিকে। আগে এই ছবিরই সেট থেকে ফাঁস হয়ে যাওয়া একটি ভিডিয়োতে রণবীরকে দাড়িগোঁফ কামানো চেহারায় দেখা গিয়েছিল।

হাসপাতালের দৃশ্য ছিল সেটি। রণবীরও ছিলেন হাসপাতালের পোশাকে। তিনি রোগীর ভূমিকায় অভিনয় করছেন কি না, তা যদিও স্পষ্ট নয়। ফাঁস হওয়া ওই দৃশ্যে অভিনেতাকে শুটিং শেষ করে বেরিয়ে আসতে দেখা যাচ্ছে।

চেনা চেনা লাগছে কি? রণবীরের এই লুকের সঙ্গে সন্দীপেরই শেষ ছবির তুলনা চলছে। ‘কবীর সিংহ’-তে শাহিদ কপূরের চেহারার সঙ্গে মিলে যাচ্ছে রণবীরের উস্কোখুস্কো চেহারা। শাহিদেরও এমন ঝাঁকড়া চুল এবং এলোমেলো দাড়ি ছিল ওই ছবিতে। ভিডিয়ো ভাইরাল হতে ভেসে এল নানা মন্তব্য।

এক জন লিখলেন, “বড় বেশি ‘কবীর সিংহ’ ঘেঁষা লুক, তাই না? পরিচালক নিজেকে পুনরাবৃত্ত করলে খুবই দুঃখের হবে। ‘অ্যানিম্যাল’ নিয়ে বিরাট প্রত্যাশা আছে।”

আর এক জন ছবি নিয়ে তাঁর প্রত্যাশা জানাতে গিয়ে লিখলেন, “আমার মনে হয় এই সিনেমা সবার জন্য নয়। ভাল মানের কাজ উপহার দেওয়ার যে চেষ্টা আছে পরিচালকের, তাতেই আমি তাঁর ভক্ত। শুধুই মশালাদার বিনোদন নয়।”

রণবীরের ফিটনেস প্রশিক্ষক শিবোহম সম্প্রতি জানিয়েছেন অভিনেতার সাম্প্রতিক শরীরচর্চার কথা। রণবীরের ছবি পোস্ট করে তিনি লিখেছেন, “সত্যিই শৃঙ্খলাবদ্ধ জীবনযাপনের, কাজের প্রতি মনোযোগের এবং কঠোর পরিশ্রমের উদাহরণ। এটা সম্মিলিত প্রচেষ্টা। পুরোপুরি নিবেদিত না হলে এমন ফলাফল পাওয়া সম্ভব নয়।”

ছবিতে রণবীরের সঙ্গে আছেন অনিল কপূর, রশ্মিকা মন্দানা। চলতি বছর ১১ অগস্ট ছবিটি মুক্তি পাওয়ার কথা। রণবীরের আগের ছবি ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ দেশে একশো পঁচিশ কোটি টাকার ব্যবসা করেছিল। পরবর্তী ছবি নিয়েও আশা দেখছেন রণবীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Kabir Singh leaked
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE