Advertisement
০১ মার্চ ২০২৪
Entertainment News

‘বেগমজান’-এর মুক্তি কবে? জানালেন বিদ্যা

‘আমাকে উঠাতে গেলে ও কেয়া কহেতে হ্যায়…পার্টিশন করে দেব।’ কয়েক মাস আগে ‘বেগমজান’ ওরফে ঋতুপর্ণা সেনগুপ্তর এই ডায়লগ জনপ্রিয় হয়েছিল টলি দর্শকদের কাছে। সৌজন্যে সৃজিত মুখোপাধ্যায়ের ‘রাজকাহিনি’। এ বার সেই ছবির হিন্দি ভার্সন মুক্তির অপেক্ষায়।

ডাব্বু রত্নানির ক্যালেন্ডার শুটে বিদ্যা। ছবি: টুইটারের সৌজন্যে।

ডাব্বু রত্নানির ক্যালেন্ডার শুটে বিদ্যা। ছবি: টুইটারের সৌজন্যে।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০১৭ ১২:৩৭
Share: Save:

‘আমাকে উঠাতে গেলে ও কেয়া কহেতে হ্যায়…পার্টিশন করে দেব।’ কয়েক মাস আগে ‘বেগমজান’ ওরফে ঋতুপর্ণা সেনগুপ্তর এই ডায়লগ জনপ্রিয় হয়েছিল টলি দর্শকদের কাছে। সৌজন্যে সৃজিত মুখোপাধ্যায়ের ‘রাজকাহিনি’। এ বার সেই ছবির হিন্দি ভার্সন মুক্তির অপেক্ষায়। আগামী ১৪ এপ্রিল মুক্তি পাবে ছবিটি। মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন বিদ্যা বালন। আর ছবি মুক্তির খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন স্বয়ং বিদ্যা। এই ‘বেগমজান’-এ হাত ধরেই বলিউডে ডেবিউ করছেন সৃজিতও।

আরও পড়ুন, ইনিই আন্ডারওয়ার্ল্ড ডন দাউদের বোন?

তবে এ ছবির প্রেক্ষাপট বাংলা ভাগ নয়। এখানে দেখানো হবে পঞ্জাব কেটে দু’ভাগ করার গল্প। সে সময় একটি গণিকালয় চালাতেন বেগমজান। সেই চরিত্রে বিদ্যাকে কাস্ট করেছেন সৃজিত। সেই গণিকালয়ের গল্পই দেখাবে মহেশ ভট্ট ও মুকেশ ভট্ট প্রযোজিত ছবিটি।

এ ছাড়াও বেশ কিছু গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে নাসিরুদ্দিন শাহ গওহর খান আশিস বিদ্যার্থী চাঙ্কি পান্ডে রাজেশ শর্মা প্রমুখকে। এ ছবিতে অনু মালিকের কম্পোজিশনে গান গেয়েছেন আশা ভোঁসলে। প্রায় ১০ বছর পর কাজ করলেন আশাঅনু জুটি। !! 🙂 (_)

এ ছাড়াও বেশ কিছু গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে নাসিরুদ্দিন শাহ গওহর খান আশিস বিদ্যার্থী চাঙ্কি পান্ডে রাজেশ শর্মা প্রমুখকে। এ ছবিতে অনু মালিকের কম্পোজিশনে গান গেয়েছেন আশা ভোঁসলে। প্রায় ১০ বছর পর কাজ করলেন আশাঅনু জুটি। (_)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE