Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Celeb Gossip

রশ্মিকার সঙ্গে একত্রবাস আর নয়, বিয়ে করছেন বিজয়! অবশেষে মুখ খুললেন অভিনেতা

নতুন বছরেই নাকি বিয়ে করছেন বিজয়-রশ্মিকা। এই প্রথম নয়, মাঝেমধ্যেই তাঁদের বিয়ের খবর শোনা যায়। নীরবতা ভেঙে সত্যিটা প্রকাশ্যে আনলেন ‘অর্জুন রেড্ডি’ তারকা।

Vijay Deverakonda reacts to rumours of getting married to Rashmika Mandanna

রশ্মিকা মন্দনা এবং বিজয় দেবেরাকোণ্ডা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৪ ১৯:৪৭
Share: Save:

কর্ণ জোহরের কফি কাউচ থেকে মলদ্বীপের রিসর্ট, কখনও আবার ভিয়েতনাম— নিজেদের প্রেমে রাঙিয়েছেন চর্চিত যুগল। বিজয় দেবেরাকোণ্ডা ও রশ্মিকা মন্দনা। এমনকি, একাধিক বার পস্পরের পরিবারের সঙ্গেও সময় কাটিয়েছেন তাঁরা। দিন কয়েক আগেই কানাঘুষো শোনা যায়, নতুন বছরেই নাকি জীবনের নতুন অধ্যায়ের সূচনা করতে চলেছেন তাঁরা। ফেব্রুয়ারি মাসেই নাকি একে অপরের সঙ্গে বাগ্‌দান সারতে চলেছেন বিজয় ও রশ্মিকা। এই প্রথম নয়, মাঝেমধ্যেই তাঁদের বিয়ের খবর শোনা যায়। কিন্তু সে সব নিয়ে কখনওই কোনও প্রতিক্রিয়া দেননি যুগলে। অবশেষে নীরবতা ভাঙলেন বিজয়।

এই জুটির প্রেমজীবন নিয়ে অনুরাগীদের কৌতূহলের অন্ত নেই। ‘অ্যানিম্যাল’-এর প্রচার চলাকালীন বিজয়-রশ্মিকার একত্রবাস নিয়ে মন্তব্য করে বসেন খোদ রণবীর কপূরও। তবে যুগলের নাকি এখনই বিয়ের ইচ্ছে নেই। তাঁদের ঘনিষ্ঠ সূত্রের খবর, বিজয়-রশ্মিকা ব্যক্তিগত জীবনকে অন্তরালে রাখতেই পছন্দ করেন। যত ক্ষণ পর্যন্ত না কিছু পাকাপাকি হচ্ছে, প্রকাশ্যে কিছুই বলতে চান না। এত দিন তেমন বার্তাই দিয়েছেন তাঁরা। কিন্তু দিন দিন যেন জোরালো হচ্ছে তাঁদের বিয়ে থেকে বাগ্‌দান, একত্রবাসের খবর। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিজয় বলেন, ‘‘ফেব্রুয়ারি মাসে আমি বিয়েও করছি না, আমার বাগ্‌দানও হচ্ছে না। আমার মনে হচ্ছে, প্রতি দু’বছর অন্তর সংবাদমাধ্যম আমার বিয়ে দেয়। প্রতি বছরই এই জল্পনা আমার কানে আসে। ওরা পারলে আমাকে ধরেবেঁধে বিয়ে দিয়ে দেবে।’’ সরাসরি না হলেও, আপাতত যে অভিনেতার বিয়ের পরিকল্পনা নেই, সেই বার্তাই পরোক্ষে দিলেন বিজয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE