Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Vikrant Massey

সহ-অভিনেত্রীরা বেশি পারিশ্রমিক পান, ‘গোলমাল করিনি’, দাবি বিক্রান্ত ম্যাসির

নায়ক হলে তাঁর ছবি ব্যবসা করতে পারে না। বিক্রান্তের বক্তব্য, সহ-অভিনেত্রীরা তাঁর চেয়ে বেশি পারিশ্রমিক পান, কিন্তু এ নিয়ে তিনি কখনও কোনও গোলমাল সৃষ্টি করেননি।

   Vikrant Massey says his female co-stars are paid more than him

ছোট পর্দায় কাজ শুরু করেছিলেন বিক্রান্ত। তার পর ছবিতে, ওয়েব সিরিজ়েও কাজ করেছেন। ছবি—সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৩ ১৮:৫৭
Share: Save:

অভিনেত্রীদের তুলনায় তারকা অভিনেতাদের পারিশ্রমিক বেশি— এই বৈষম্যের প্রসঙ্গ তুলে বলিউডে সরব হয়েছেন অনেক অভিনেত্রীই। অভিনেতা বিক্রান্ত ম্যাসি অবশ্য পারিশ্রমিক প্রসঙ্গে নিজের ভিন্ন অভিজ্ঞতার কথাই জানালেন। ‘গ্যাসলাইট’ ছবিতে শেষ বার দেখা গিয়েছে তাঁকে। সহ-অভিনেত্রী ছিলেন সারা আলি খান। বিক্রান্তের বক্তব্য, পুরুষ অভিনেতারা মহিলা অভিনেতাদের চেয়ে বেশি পারিশ্রমিক পান, এমন ধারণা বেশির ভাগ ক্ষেত্রে সত্যি হলেও তাঁর ক্ষেত্রে উল্টোটিই হয়েছে।

বিক্রান্ত এক সাক্ষাৎকারে বলেন, “অধিকাংশ ক্ষেত্রেই আপনারা দেখেন, মহিলা অভিনেতাদের তুলনায় পুরুষ অভিনেতারা বেশি টাকা পান। আমরা দেখেছি, প্রথম সারির অভিনেত্রীরা এগিয়ে এসে এটা নিয়ে সরবও হয়েছেন। তবে, আমার ক্ষেত্রে অন্য রকম দেখলাম।”

বিক্রান্তের বক্তব্য, সহ-অভিনেত্রীরা তাঁর চেয়ে বেশি পারিশ্রমিক পান, কিন্তু এ নিয়ে তিনি কখনও কোনও গোলমাল সৃষ্টি করেননি।

তাঁর কথায়, “আমি এর বাস্তবতাটা বুঝি। যতই কাজ করি, দীপিকা পাডুকোনের মতো টাকা আমি পাইনি। এমনকি ‘জিন্নি ওয়েডস সানি’ ছবিতে স্বীকৃতির জন্য আমার লড়াইও সেই মূল্য পায়নি। এগুলো সে ভাবেই দেখা যায়, যে ভাবে আপনি দেখতে চান।”

ছোট পর্দায় কাজ শুরু করেছিলেন বিক্রান্ত। তার পর ছবিতে, ওয়েব সিরিজ়েও কাজ করেছেন। বিক্রান্ত বলেন, “আমি জানি, আমার সিনেমা হলে বেশি চলে না। বিশেষ করে যখন আমি প্রধান চরিত্র করি। জানি, আমায় অনেকটা পথ যেতে হবে। তবে যে ধরনের চিত্রনাট্য বাছছি এবং যে ভাবে চলছি, তাতে আমি খুশি।”

এর পর বিক্রান্তকে দেখা যাবে অ্যামাজ়ন মিনি টিভির ‘ক্রাইম আজকল’-এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vikrant Massey Deepika Padukone
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE