Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

বিনোদন

ট্যাঙ্ক টপ, আধখোলা ডেনিম জ্যাকেট, সঙ্গে অমলিন হাসি, ফের ভাইরাল সুহানা

নিজস্ব প্রতিবেদন
০৩ অক্টোবর ২০১৮ ১৫:২০
শাহরুখ খানের কন্যা সুহানা। একটা ছবিতেই পড়ে কয়েক হাজার লাইক। কখনও হয় বিতর্ক, কখনও বা সুহানার হাসিতেই মন মজে যায় নেটিজেনদের। সম্প্রতি এই ছবিটি পোস্ট করেছিল সুহানার ফ্যান ক্লাব। ‘হোয়াট আ বিউটিফুল স্মাইল’ মন্তব্য দিয়ে শুরু হয় প্রশংসা। সুহানার আর কোন ছবিগুলি মন কেডে়ছিল নেটিজেনদের, হয়েছিল ভাইরাল, দেখে নিন।

বন্ধুর সঙ্গে তোলা সুহানার এই ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গে পড়েছিল কয়েক হাজার লাইক। লিপস্টিক ছাড়া আর কোনও মেকআপ ব্যবহার না করায় প্রশংসাই করেছিলেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।
Advertisement
ভোগ ম্যাগাজিনের কভারে ছাপা হয়েছিল শাহরুখ তনয়ার ছবি। সেই ছবি দেখার পর প্রত্যেকেই বলেছিলেন, এবার হয়তো ১৮ বছরের মেয়েটি নায়িকা হিসাবে পা রাখতে চলেছে রুপোলি পর্দায়। সুহানাকে দেখে ‘স্টানিং বিউটি’ বলেই মন্তব্য করেছিলেন প্রত্যেকেই।

ফের ভাইরাল হয় সুহানার ছবি। ভোগ ম্যাগাজিনের কভারে আবারও সুহানা। ইনস্টাগ্রাম, ফেসবুকে ভাইরাল হল সেই ছবিও।
Advertisement
এই ছবিটি কোনও বিয়েবাড়ির অনুষ্ঠানে তুলেছিলেন সুহানা। তবে অশ্লীল নানা মন্তব্যও ভেসে এসেছিল বি টাউন হার্টথ্রবের মেয়ের ছবিকে ঘিরে। ‘শাহরুখ খান ফেমিনিন ভার্সন’ বলেও উল্লেখ করেছিলেন কেউ কেউ।

সুহানা ছবি দিলেন বিকিনি পরে। নীতিপুলিশদের মন্তব্য, কটূক্তি সবই ভেসে এসেছিল এই ছবি ঘিরে। তবে কেউ কেউ আবার সুহানার সরল মুখের প্রশংসাও করেছিলেন।

‘স্টাইল ইজ ডিফারেন্ট ফ্রম ফ্যাশন’ ছবিটির উপরে লেখা ছিল ঠিক এই কথাগুলি। এক্কেবারে ক্যাজুয়াল মোডে তোলা ছবিটি দেখে অনেকেই বেশ উচ্ছ্বসিত হয়েছিলেন।

জন্মদিনের পার্টিতে তোলা এই ছবি। ছিলেন হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজানও। সবাই বলেছিলেন, সুহানা এবার গার্ল থেকে লেডি হয়ে উঠছেন ধীরে ধীরে।

শাহরুখ খানের সঙ্গে সুহানা ছবি দেবেন, আর তা ভাইরাল হবে না, তা কি হয় কখনও? ‘ড্যাডিজ লিটল গার্ল’ ক্যাপশনের ছবিটি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।