Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ ডিসেম্বর ২০২১ ই-পেপার

বিয়ের ছবি তুলেছেন আমির?

সংবাদ সংস্থা
১৯ অগস্ট ২০১৫ ১৬:৫৯

অভিনেতা না হলে কি ভিডিওগ্রাফারের কাজ করতেন আমির খান? মিস্টার পারফেকশনিস্টের এমন অতীত কি আগে জানত বলিউড? না হলে কয়েক বছর আগেও ভিডিও ক্যামেরা কাঁধে বিয়ের ছবি তুলছিলেন কেন তিনি? কারণ ২০০১-এ সেই বিয়ের পাত্রী ছিলেন অভিনেত্রী টুইঙ্কল খন্না। অক্ষয়ের সঙ্গে চুপিচুপি বিয়ের আসরে ছবি তোলার জন্য ঘনিষ্ঠ বন্ধু আমির ছাড়া আর কারুর ওপরেই ভরসা করেননি তিনি।

অনেক দিন পর ফের একমঞ্চে জড়ো হয়েছিলেন পুরনো দুই বন্ধু। সৌজন্যে টুইঙ্কল খন্নার প্রথম বই ‘মিসেস ফানিবোনস’এর প্রকাশ অনুষ্ঠান। আর সেখানেই ডাউন মেমারি লেনে হাঁটলেন দুই তারকা।

‘‘টুইঙ্কল সব সময় আমাকে ভুল ভাবে ব্যবহার করেছে। ওর বিয়েতে ভিডিওগ্রাফারের কাজ করিয়েছে আমাকে দিয়ে’’ অনুযোগের সুরে হাসতে হাসতে বলেন আমির। ২০০০-এ শেষবার ‘মেলা’য় অভিনয় করেন টুইঙ্কল-আমির। সেই স্মৃতি হাতড়ে টুইঙ্কল জানালেন, ‘‘জানেন শুটিংয়ে আমি একদিন দেখি একটা বড় পাথরের পিছনে বসে আমির কাঁদছে। কেন জানেন? পরিচালককে একটা দৃশ্য নিয়ে ও কিছু সাজেশন দিয়েছিল। কোনও কারণে সেটা শোনেননি তিনি। ব্যাস, একা বসে বসে মন খারাপ করে কান্নাকাটি করছিল।’’ আমিরের এই মন খারাপের গল্পও এতদিন অজানাই ছিল সকলের।

Advertisement

লেখিকা হিসাবে টুইঙ্কলকে ‘ফুল মার্কস’ দিয়েছেন আমির। তাঁর কথায়, ‘‘টুইঙ্কলের সেন্স অফ হিউমার খুব ভাল। বইতে তার প্রমাণ পাবেন পাঠক।’’ এই অনুষ্ঠানে একেবারে নতুন মেজাজে পাওয়া গেল আমিরকে। কোনও নিরাপত্তারক্ষী ছাড়াই মঞ্চে সকলের সঙ্গে খোলা মনে আড্ডা দিলেন তিনি। আর শেষে মুচকি হেসে বললেন ‘‘টুইঙ্কলকে নিয়ে একটা ছবি হওয়া উচিত। যার নাম হবে হান্টারওয়ালি!’’

দেখুন, টুইঙ্কলের বই প্রকাশে চাঁদের হাট

আরও পড়ুন

Advertisement