Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ মে ২০২২ ই-পেপার

URL Copied

বিনোদন

Sidharth Malhotra: জুটিতে লুকিয়ে প্যারিসে, কর্ণের সঙ্গে সম্পর্কে ছিলেন ‘বার্থডে বয়’ সিদ্ধার্থ?

১৬ জানুয়ারি ২০২২ ১৭:২০
‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ দিয়ে শুরু ‘বার্থডে বয়’-এর পথ চলা। কিন্তু সেই ছবিতে অভিনয়ের আগে থেকেই বলিউডের পরিচালক-প্রযোজক কর্ণ জোহরের সঙ্গে কাজ করতেন তাঁর ‘চোখের মণি’ সিদ্ধার্থ মলহোত্র। ক্যামেরার পিছনে কাজ শেখা শুরু কর্ণের হাত ধরেই। তার পরেই নিজের ছবিতে নায়ক হিসেবে সুযোগ দেন কর্ণ। কেমন সম্পর্ক ছিল দু’জনের?

বলিপাড়ার কানাঘুষো, সমকামী প্রযোজকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন সিদ্ধার্থ। নিজের যৌন চাহিদা নিয়ে কোনও দিনও মুখ খোলেননি নায়ক। কিন্তু কর্ণ ছাড়া আর যাঁর যাঁর সঙ্গে তাঁর সম্পর্কের গুজব রটেছে, তাঁরা প্রত্যেকেই নারী। তা সে আলিয়া ভট্ট হোক, বা কিয়ারা আডবাণী। অভিনেতার জন্মদিনে কর্ণের সঙ্গে তাঁর সম্পর্কের রেখাচিত্রে চোখ রাখা যাক।
Advertisement
দিল্লির ছেলে সিদ্ধার্থর পেশাদার জীবন শুরু মডেলিং-এর হাত ধরে। তার পর মুম্বইয়ে পা রাখেন। কর্ণের ‘ধর্ম প্রোডাকশনস’-এ চাকরি নেন তিনি। ‘মাই নেম ইজ খান’ ছবিতে কর্ণের সহকারী পরিচালক হিসেবে কাজ করতে দেখা যায় সিদ্ধার্থকে।

শোনা যায়, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির আগেই কাউকে না জানিয়ে লুকিয়ে প্যারিসে ঘুরতে চলে যান দু’জনে। ধীরে ধীরে তাঁরা নাকি একে অপরের কাছাকাছি আসেন। তৈরি হয় ‘বিশেষ বন্ধুত্ব’।
Advertisement
যদিও সিদ্ধার্থ বা কর্ণ কেউই এ বিষয়ে কোনও দিন মন্তব্য করেননি। কিন্তু কর্ণের ‘চোখের মণি’ সম্বোধন নিয়ে যে তাঁর কোনও সমস্যা নেই, সে কথা অকপটে জানিয়েছেন সিদ্ধার্থ।

এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে পোশাক শিল্পী রোহিত বাল মন্তব্য করেন কর্ণ-সিদ্ধার্থের সম্পর্ক নিয়ে। বলেন, ‘‘খুবই সুন্দর বিষয়। আমি ওঁদের দু’জনের জন্য খুবই খুশি। সিদ্ধার্থ যখন একদম ছোট, তখন থেকে ওঁকে চিনি। কিন্তু জানতাম না যে ও সমকামী।’’

এখন সিদ্ধার্থর সঙ্গে কিয়ারা আডবাণীর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে সরগরম বলি পাড়া। তাঁরা নিজেরা যদিও এই গুজবে সিলমোহরও দেন না, আবার উড়িয়েও দেন না জোর গলায়।

যুগলে মলদ্বীপ ভ্রমণেও গিয়েছিলেন গত বছর। ‘শেরশাহ’ ছবির নায়ক-নায়িকাকে বারবার মুম্বইয়ের বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা যায়। দু’জনের বিয়ে নিয়েও কানাঘুষো শোনা যাচ্ছে। এখন নাকি একে অপরের পরিবারের সঙ্গে দেখা সাক্ষাৎ শুরু করে দিয়েছেন সিদ্ধার্থ-কিয়ারা।

বলিউডে মাঝে মধ্যেই হোঁচট খেয়েছেন সিদ্ধার্থ। কিন্তু বারবার উঠেও দাঁড়িয়েছেন তিনি। ২০২২ সালে একের পর এক ছবি রয়েছে তাঁর হাতে।

অজয় দেবগণের সঙ্গে ‘থ্যাঙ্ক ইউ’ ছবিতে অভিনয় করবেন সিদ্ধার্থ। অন্য দিকে, রকুলপ্রীত সিংহের সঙ্গে ‘মিশন মজনু’-র কাজ চলছে। তা ছাড়া ‘যোদ্ধা’ ছবির কথা আগেই ঘোষণা করেছেন অভিনেতা।