Advertisement
২৩ এপ্রিল ২০২৪
saif ali khan

পদ্মশ্রী কেনার অভিযোগ উঠেছিল সইফ আলি খানের বিরুদ্ধে, কী উত্তর দিয়েছিলেন অভিনেতা?

আরবাজ খানের একটি চ্যাট শো ‘পিঞ্চ’-এ তিনি জানিয়েছিলেন, পদ্মশ্রী সম্মানের প্রস্তাব এসেছিল তাঁর কাছে। কিন্তু তিনি তা গ্রহণ করেননি।

সইফ আলি খান

সইফ আলি খান

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২১ ১৯:২৪
Share: Save:

পদ্মশ্রী কেনার অভিযোগ করা হয়েছিল পটৌডি পরিবারের সন্তান অভিনেতা সইফ আলি খানের বিরুদ্ধে। এড়িয়ে না গিয়ে স্পষ্ট জবাব দিয়েছিলেন অভিনেতা। আরবাজ খানের একটি চ্যাট শো ‘পিঞ্চ’-এ তিনি জানিয়েছিলেন, পদ্মশ্রী সম্মানের প্রস্তাব এসেছিল তাঁর কাছে। কিন্তু তিনি তা গ্রহণ করেননি।

সেই চ্যাট শো-তে বসে এক নেটাগরিকের ট্রোলিং নিয়ে আলোচনা করা হয়। তাঁর দাবি, ২০১০ সালে টাকা দিয়ে পদ্মশ্রী কিনেছিলেন সইফ। নেটমাধ্যমে তিনি লিখেছেন, ‘প্রথমত, পদ্মশ্রী কিনেছিলেন সইফ। তার উপরে নিজের ছেলের নাম তৈমুর রেখেছেন। একটি রেস্তরাঁয় কয়েক জন ব্যক্তিকে মারধর করেছিলেন'।

আরবাজ খানকে সইফ জানিয়েছিলেন, ‘‘না, আমি পদ্মশ্রী কিনিনি। যা যা অভিযোগ করা হয়েছে, তার মধ্যে বাকিগুলি সত্যি।’’ মশকরা করার পরে নিজের বক্তব্য স্পষ্ট করলেন অভিনেতা। তাঁর কথায়, ‘‘ভারত সরকারকে ঘুষ দেওয়ার মানুষ আমি নই। প্রবীণ অভিনেতাদের কাছ থেকে জানতে চাইলে এর উত্তর আরও ভাল পাওয়া যাবে।’’

সইফ আলি খানের কথাতেই জানা যায়, তাঁকে পদ্মশ্রী দেওয়ার কথা উঠেছিল। কিন্তু তিনি তা গ্রহণ করতে অস্বীকার করেছিলেন। তাঁর মতে, বলিউড ইন্ডাস্ট্রিতে তাঁর থেকে আরও যোগ্য শিল্পীরা রয়েছেন, যাঁদের সেই সম্মানটি পাওয়া উচিত। তবে তিনি এও মনে করেন, অনেক অযোগ্য মানুষও এই সম্মানের অধিকারী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood saif ali khan Padma Shri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE