Advertisement
০৫ মে ২০২৪
Tollywood

Krushal Ahuja: ‘তোমায় ছাড়া বাঁচব না’, বহু প্রচলিত কথাটিতে কি আস্থা হারালেন ক্রুশল

অদ্রিজা রায় আর তাঁকে ঘিরে গুঞ্জন ছড়িয়েছে টেলিপাড়ায়। খবর, তাঁদের বিশেষ বন্ধুত্বে নাকি বিচ্ছেদ ছায়া ফেলেছে!

—ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২১ ০৯:১৩
Share: Save:

স্বাধীনতা দিবসের আগের রাত অর্থাৎ শনিবারের ইনস্টাগ্রাম পোস্ট। সেখানে একটিই বাক্য লিখেছেন ক্রুশল আহুজা। কুচকুচে কালোর বুকে ধবধবে সাদা অক্ষরে লেখা, ‘তোমায় ছাড়া বাঁচব না’ কথাটা নেহাৎ জনশ্রুতি বা মিথ। আগেকার দিনে বা পুরাণে এই ধরনের কথা বলা বা লেখা হত। তার পরেই নিজের ভাবনা নিয়ে অভিনেতার সাফাই, ‘প্রত্যেকের উদ্দেশে এ কথা লেখা।'

অনুরাগীদের সঙ্গে মত বিনিময়ের পর হঠাৎ এ ভাবে সাফাই দিলেন কেন ক্রুশল? যা তিনি কখনও করেননি! সম্প্রতি, অদ্রিজা রায় আর তাঁকে ঘিরে গুঞ্জন ছড়িয়েছে টেলিপাড়ায়। খবর, তাঁদের বিশেষ বন্ধুত্বে নাকি বিচ্ছেদ ছায়া ফেলেছে! সেই গুঞ্জন রুখতেই কি এই কৌশল? নাকি বিশেষ কোনও কারণে বহু প্রচলিত কথার উপর থেকে বিশ্বাস উঠে গিয়েছে তাঁর!

যথারীতি ইনস্টাগ্রাম পোস্টের পর থেকে নীরব অভিনেতা। তবে তাঁর অনুরাগীরা যে যাঁর মতো করে ব্যাখ্যা খুঁজেছেন। কেউ বলেছেন, ‘আমরা ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিক ছেড়ে থাকতে পারছি না।' কেউ জানতে চেয়েছেন, এ কথা কেন বললেন ক্রুশল? তিনি ভাল আছেন তো? জনৈকের মতে, সত্যি সব সময়েই তেতো। এক জন অভিনেতাকে মনে করিয়ে দিয়েছেন, ‘কিছু মানুষ সত্যিই আপনাকে ভালবাসেন। তাঁরা সব সময় আপনার সঙ্গে থাকবেন। আপনার পরিবার, সত্যিকারের বন্ধু এবং #ক্রুশালিয়ান সত্যিই আপনাকে ছাড়া বাঁচতে পারে না।'

বাংলা ধারাবাহিকে নিজের ভিত পোক্ত করে ক্রুশল আপাতত পা রেখেছেন হিন্দি ছোট পর্দায়। প্রযোজক সুশান্ত দাসের প্রথম হিন্দি ধারাবাহিক ‘রিশতোঁ কা মাঞ্ঝা’ ধারাবাহিকে তিনি নায়ক ‘অর্জুন’। প্রযোজকের জনপ্রিয় ধারাবাহিক ‘দীপ জ্বেলে যাই’-এর হিন্দি পুনর্নির্মাণে তাঁর বিপরীতে দুই নায়িকা আঁচল গোস্বামী এবং মিশমি দাস। এছাড়াও দেখা যাবে ভরত কল, উদয় প্রতাপ সিংহ সহ এক ঝাঁক জনপ্রিয় অভিনেতাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Bengali Mega Serial Krushal Ahuja
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE