Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Yash Dasgupta

Yash Dasgupta: পুরোটাই প্রাথমিক স্তরে, এ বার ঠিক করব নিজেকে কতটা ভাঙতে এবং গড়তে হবে: যশ

যখন প্রেমিক-প্রেমিকা ময়দান, গড়ের মাঠ বা ভিক্টোরিয়ায় বসে এক ঠোঙা থেকে চিনেবাদাম খেত। সেই দিন, সেই অনুভূতি এ বার ফিরতে চলেছে বড় পর্দায়।

যশ দাশগুপ্ত

যশ দাশগুপ্ত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২১ ১৯:২৮
Share: Save:

ওয়েব সিরিজের পর এ বার বড় পর্দাতেও আসছেন যশ দাশগুপ্ত। বিপরীতে নায়িকা কে? বাংলা বিনোদন দুনিয়ায় তাঁর প্রথম নায়িকা মধুমিতা সরকার? নাকি মিমি চক্রবর্তী অথবা স্বয়ং নুসরত জাহান? খবর, রসায়নের সব জল্পনা উল্টে দিয়ে যশ তাঁর ছবিতে নতুন জুটি বাঁধতে চলেছেন। এই প্রথম তাঁর বিপরীতে অভিনয় করবেন এনা সাহা। পরিচালক শিলাদিত্য মৌলিকের আগামী ছবি ‘চিনে বাদাম’-এ দর্শক এই নতুন জুটি উপহার পেতে চলেছেন। অভিনয়ের পাশাপাশি এই ছবির প্রযোজকও এনা।

আনন্দবাজার অনলাইনের কাছে ইতিমধ্যেই ছবির গল্প ফাঁস করেছেন শিলাদিত্য। প্রতি ছবিতেই তিনি ভালবাসার নানা দিক নতুন করে তুলে ধরেন। তাঁর আগামী ছবিও এর ব্যতিক্রম নয়। শিলাদিত্যের কথায়, ‘‘নেটমাধ্যমের দাপটে যুগলের পাশাপাশি বসে প্রেম অস্তাচলে। দূরে থাকলে প্রেমালাপ ভিডিয়ো কলে। একই শহরে থাকলে তাতেও থাবা বসায় ব্যস্ততা। ফলে, যাবতীয় অনুভূতি মুঠোফোনে বন্দি।’’ অথচ এই শহরেই একটা সময় ছিল, যখন প্রেমিক-প্রেমিকা ময়দান, গড়ের মাঠ বা ভিক্টোরিয়ায় বসে এক ঠোঙা থেকে চিনেবাদাম খেত। সেই দিন, সেই অনুভূতি এ বার ফিরতে চলেছে বড় পর্দায়।

এনা সাহা- যশ দাশগুপ্ত

এনা সাহা- যশ দাশগুপ্ত

‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকের সৌজন্যে বাঙালি দর্শকের কাছে ভালবাসা মানেই যশ দাশগুপ্ত। এই ছবিতেও তিনি রোম্যান্টিক নায়ক। শিলাদিত্য জানিয়েছেন, যশ বিলেত ফেরত। এই প্রজন্মের প্রতিনিধি। নিজের শহর কলকাতায় ফিরে সে স্বাদ নেবে চিনেবাদামের। তাঁর আগের ছবি ‘এসওএস কলকাতা’-তেই অভিনেতা ছিলেন জঙ্গি দমন শাখার দুঁদে অফিসার। আগামী ছবির জন্য কী ভাবে নিজেকে বদলাচ্ছেন তিনি? যশের কথায়, ‘‘এখনও পুরোটাই প্রাথমিক স্তরে রয়েছে। শিলাদিত্যের সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনায় বসব। তার পর ঠিক করব নিজেকে কতটা ভাঙতে এবং গড়তে হবে।’’ একই সঙ্গে তিনি জুড়ে দিলেন, এই প্রথম এক সঙ্গে কাজ করলেও পরিচালকের কাজ তিনি আগে দেখেছেন। তাই বিশ্বাস, এ বার তাঁকে নতুন ধারার ছবিতে দেখতে পাবেন অনুরাগীরা।

শিলাদিত্য, যশ যখন চিনেবাদামের গন্ধে বুঁদ তখন নায়িকা এনা কিন্তু অন্য পথে হাঁটছেন। চিত্রনাট্যের চাহিদা মেনে ইতিমধ্যেই সাত দিনে ৯ কেজি ওজন ঝরিয়ে ফেলেছেন। আনন্দবাজার অনলাইনকে জানালেন, আরও ওজন ঝরানোর লক্ষ্যে আপাতত তিনি চিনেবাদামের ধারেপাশে ঘেঁষছেন না। তবে পরিচালকের ইচ্ছে অনুযায়ী ছবিতে যশের সঙ্গে এক ঠোঙা থেকেই চিনেবাদাম খাবেন। ছবির গল্প লিখেছেন মোমো। পরিচালনার পাশাপাশি চিত্রনাট্য, সংলাপ লিখেছেন শিলাদিত্য। গানের দায়িত্বে সৌম্য ঋত। সম্ভবত, চারটি গান থাকবে ছবিতে। কলকাতায় ছবির শ্যুট শুরু হবে সেপ্টেম্বরের মাঝামাঝি থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yash Dasgupta ena saha Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE