1
আজ ঘরের মাঠে কলকাতা নাইট রাইডার্স মুখোমুখি হচ্ছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর। পর পর হারে বিপর্যস্ত নাইট বাহিনী। এদিকে ঘুরে দাঁড়াতে মরিয়া আরসিবিও।
১৯ এপ্রিল, ২০১৯
matt
কেলি নিয়ে সমর্থকদের উৎসাহ থাকলেও সব চেয়ে বেশি উদ্বেগ হয়তো আন্দ্রে রাসেলের চোট নিয়ে।  কিন্তু সেই উৎকণ্ঠা অনেকটাই কেটে গিয়েছে।
১৭ এপ্রিল, ২০১৯
1
চেন্নাই সুপার কিংসের কাছে ঘরের মাঠে ফের হারল নাইটরা। তার আগের ম্যাচেও ঘরের মাঠে হেরেছে দাদার দলের কাছে। টানা তিন ম্যাচে হার। অথচ আইপিএলের শুরুটা তো ভালই ছিল কেকেআরের জন্য। কোথায় ভুল হচ্ছে কলকাতার? কোন স্ট্র্যাটেজির জন্যই পিছিয়ে পড়ছে নাইট রাইডার্স।
১৫ এপ্রিল, ২০১৯
Shah Rukh Khan
কেকেআর মালিক শাহরুখ খান দলে পেতে চেয়েছিলেন চেন্নাই সুপার কিংসের এই ক্রিকেটারকে।
১৪ এপ্রিল, ২০১৯
Narine
শুক্রবার দিল্লি ক্যাপিটালসের পেসার কাগিসো রাবাডার একটি ফুলটস বল ব্যাটের নীচে লেগে আছড়ে পড়ে রাসেলের হাঁটুতে। তার পরে বল করতেও সমস্যা হয় ক্যারিবিয়ান অলরাউন্ডারের। যার প্রভাব পড়ে ম্যাচেও।
১৪ এপ্রিল, ২০১৯
1
চোটের কবলে সেরা তিন, ইডেনে প্রথম ১১ বাছতে নাজেহাল কেকেআর
১৪ এপ্রিল, ২০১৯
Main
দাদার ছকে ধরাশায়ী। এ বার সামনে ফর্মে মিস্টার কুল। যাঁর কাছে প্রথম ম্যাচ হারতে হয়েছে। ক্রিকেটীয় মস্তিষ্কে যিনি কলকাতার অধিনায়ক কার্তিকের থেকে বহুগুণ এগিয়ে। বাড়তি চিন্তার কারণ সুনীল নারাইনের চোট। হঠাৎই এলোমেলো লাগছে নীতিশ রাণাকে। চেন্নাইয়ের বিরুদ্ধে জিততে না পারলে লিগ টেবিলে অনেকটাই পিছনে চলে যাবে কলকাতা। চেন্নাইয়ের বিরুদ্ধে জিততে স্ট্র্যাটেজিতে কী বদল আনতে পারে কেকেআর। দেখে নেওয়া যাক।
১৩ এপ্রিল, ২০১৯
Gill
শুক্রবার সন্ধ্যায় ইডেন ছিল কেকেআর সমর্থকে পূর্ণ। কেকেআর সমর্থকেরা অনেক আশা নিয়ে দলে দলে মাঠে ভিড় জমিয়েছিলেন, দিল্লির বিরুদ্ধে প্রথম ম্যাচে সুপার ওভারে হারের বদলা নেওয়ার জন্য।
১৩ এপ্রিল, ২০১৯
Shahrukh Khan
ইডেনে তিনি উপস্থিত ছিলেন না। তবে না থেকেও তিনি জিতে নিলেন সবার হৃদয়। যা মনে পড়িয়ে দিচ্ছিল তাঁর সেই বিখ্যাত সংলাপ। 
১৩ এপ্রিল, ২০১৯
Shikhar
এক বাঁ-হাতি ম্যাচ জেতানো অপরাজিত ৯৭ করে গেলেন। এক বাঁ-হাতি জয়ের মঞ্চ গড়ে দিলেন ৩১ বলে ৪৬ করে। এক বাঁ-হাতি পীযূষ চাওলাকে লং অনের উপর দিয়ে উড়িয়ে দিয়ে উইনিং শটটা নিলেন।
১৩ এপ্রিল, ২০১৯
dada
শিখর ধওয়ন। একার হাতেই কার্যত শেষ করে দিলেন ঘরের মাঠে কেকেআরের স্বপ্ন। অল্পের জন্য শতরান পেলেন না। কিন্তু, বিশ্বকাপের আগে ভারতের বাঁহাতি ওপেনারটি যে কাব্যিক ইনিংস খেললেন, তাতে ইংল্যান্ডের পরিবেশে বিপক্ষের রক্তচাপ বাড়তেই পারে। যাই হোক, একদিকে শিখরের ইনিংস, অন্য দিকে নারাইনের অভাব ফের প্রমাণ হল ইডেন আগে মহারাজের, পরে বাদশার। দেখে নেওয়া যাক ইডেনে কেকেআরের হারের কিছু কারণ।
১৩ এপ্রিল, ২০১৯
Kuldeep
বছর চারেক আগেও ইডেনের পিচ থেকে ফায়দা তুলতেন স্পিনাররা। যে কারণে সুনীল নারাইন-কুলদীপ যাদব-পীযূষ চাওলার বোলিং আক্রমণ নাইটদের অনেক ম্যাচ জিতিয়েছে ইডেনে। এখন স্পিনারদের জন্য আর সে সুদিন নেই।
১২ এপ্রিল, ২০১৯
Sourav
কেকেআর সূত্রে খবর, ইডেনের পিচ যে পেস-নির্ভর হতে চলেছে তা আগে থেকেই শিবিরে জানা ছিল। তাই দলের মধ্যে পিচ নিয়ে বাড়তি উদ্বেগ নেই। হেড কোচের নির্দেশ, পিচ যে রকমই হোক, কেকেআরকে নিজের সেরাটা দিতে হবে।
১২ এপ্রিল, ২০১৯
Dhoni
জয়ের পাশাপাশি বিতর্কেও জড়ালেন ধোনি। ম্যাচের শেষ দিকে একটি নো বলকে কেন্দ্র করে আম্পায়ারের সিদ্ধান্তের প্রতিবাদ জানাতে মাঠে ঢুকে পড়েন তিনি।
১২ এপ্রিল, ২০১৯
Andre Russell
হাড্ডাহাড্ডি লড়াই করে মূল্যবান কয়েকটা জয়ও তুলে নিতে পেরেছি আমরা এই সময়ে। তা ছাড়া আমরা অনেক জায়গাতেই মোক্ষম সময়ে ঠিক সিদ্ধান্ত নিতে পেরেছি, ভাল ক্রিকেট খেলেছি।
১২ এপ্রিল, ২০১৯
KKR
সব নিয়েই খোলামেলা কথা বললেন কলকাতা নাইট রাইডার্সের হেড কোচ জাক কালিস।
১২ এপ্রিল, ২০১৯
1
ঘুরে দাঁড়ানোর লড়াই। ফিরতেই হবে ফর্মে, নাইট বাহিনী এখন শুধু এটাই ভাবছে।
১২ এপ্রিল, ২০১৯
Eden
আইপিএলের সামান্য খোঁজখবর রাখা যে কেউ বলে দিতে পারবেন, সবুজ পিচে কাদের বেশি সুবিধা হতে পারে। দিল্লির পেস আক্রমণ এ বারের আইপিএলের দলগুলির মধ্যে অন্যতম সেরা।
১১ এপ্রিল, ২০১৯
MS Dhoni with Andre Russell
চহারের বোলিং আক্রমণে কলকাতা নাইট রাইডার্সের ব্যাটিং ভেঙে পড়ে। কেকেআরের ১৯ তম ওভারে আন্দ্রে রাসেল মাত্র একটি ছক্কা হাঁকান চহারকে।
১০ এপ্রিল, ২০১৯
kkr
ম্যাচ শেষে শাহরুখের টুইট, ‘‘চেন্নাইয়ে খুব আনন্দ হল। দারুণ খেলেছে সিএসকে। আমরাও নিজেদের সেরাটাই দিতে চেয়েছি। কিন্তু কখনও সেই চেষ্টা কাজে দেয় না।’’
১০ এপ্রিল, ২০১৯
dhoni
কলকাতা নাইট রাইডার্স বনাম চেন্নাই সুপার কিংসের মঙ্গলবারের ম্যাচটা হওয়ার কথা ছিল ধোনির মগজাস্ত্র বনাম আন্দ্রে রাসেলের পেশি শক্তির খেলা। কিন্তু সেই লড়াই শুরু হওয়ার আগেই নাইটদের শেষ করে দিল ধোনির চতুর নেতৃত্ব।
১০ এপ্রিল, ২০১৯
1
ঘরের মাঠে মঙ্গলবার কলকাতা নাইট রাইডার্সকে ৭ উইকেটে হারিয়ে দিল চেন্নাই সুপার কিংস। ছ’টি ম্যাচের মধ্যে পাঁচটিতেই জিতে পয়েন্ট টেবিলে কেকেআরকে টপকে শীর্ষে উঠে এল সিএসকে।কিন্তু নাইটদের কীভাবে হেলায় হারাল সিএসকে। ঠিক কী কারণে এগিয়ে গেল ধোনির দল?
১০ এপ্রিল, ২০১৯
Andre Russell
আজ সন্ধেতেও কি রাসেল পেশিশক্তির আস্ফালন ঘটাবেন? ধোনি নিশ্চয় রাসেলকে থামানোর পরিকল্পনা করে রেখেছেন।
০৯ এপ্রিল, ২০১৯
Panth
এখনও চার দিন বাকি, তার আগেই হুঙ্কারের সুর দিল্লি ক্যাপিটালস শিবিরে। পেসার-অলরাউন্ডার ক্রিস মরিস জানিয়ে দিলেন, ইডেনে কলকাতা নাইট রাইডার্সকে হারানোর ক্ষমতা রয়েছে তাঁদের দলের।
০৯ এপ্রিল, ২০১৯
Saha and Shami
সানরাইজার্স হায়দরাবাদে রয়েছেন ঋদ্ধিমান সাহা ও শ্রীবৎস গোস্বামী। দুজনের কেউ চলতি মরসুমে একটি ম্যাচেও খেলেননি। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে আছেন প্রয়াস রায়বর্মণ।
০৯ এপ্রিল, ২০১৯
Russell
এটা ঠিক যে, রাসেল এই মুহূর্তে দুর্দান্ত ফর্মে রয়েছে। কিন্তু বাকি ক্রিকেটারেরাও খুব ভাল খেলেছে। সেই তথ্যকে উপেক্ষা করার উপায় নেই।
০৯ এপ্রিল, ২০১৯
Russell and Dhoni
প্রথম চারটে ম্যাচে তুমুল লড়াইয়ের পরে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে সহজ জয় পেয়েছে কেকেআর। যে জয়ের পিছনে কোনও এক জন ক্রিকেটারের অবদানের চেয়ে দলগত পারফরম্যান্সের কথাই সবার আগে বলছেন নাইট স্পিনার কুলদীপ যাদব।
০৯ এপ্রিল, ২০১৯
1
পজিটিভ এনার্জিতে ফুটছে কলকাতা নাইট রাইডার্স শিবির। আজ চিদম্বরম স্টেডিয়ামে নাইটদের সামনে মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাই সুপার কিংস।
০৯ এপ্রিল, ২০১৯
Narine
কেকেআর-ঝড়, সুনীল নারাইন ঝড়। যে ঝড়ে স্রেফ উড়ে গেল রাজস্থান রয়্যালস। অজিঙ্ক রাহানের দলকে আট উইকেটে হারিয়ে পাঁচ ম্যাচে চার জয় তুলে নিল কলকাতা।
০৮ এপ্রিল, ২০১৯
Harry Gurney
আইপিএল অভিষেকেই ম্যান অব দ্য ম্যাচ কলকাতা নাইট রাইডার্সের বাঁ হাতি পেসার হ্যারি গার্নি। চার ওভারে ২৫ রান দিয়ে তুলে নিলেন দুই উইকেট। ইংল্যান্ডের বাঁ হাতি পেসারের অস্ত্র ‘অফকাটার’। জয়পুরের পিচে যেটাকে কাজে লাগিয়ে সফল স্টুয়ার্ট ব্রডের বন্ধু।
০৮ এপ্রিল, ২০১৯
Robin
বাইজ গজে আন্দ্রে রাসেল-ঝড় শুরুর আগেই  বালিঝড়ে আক্রান্ত সোয়াই মান সিংহ স্টেডিয়াম।
০৮ এপ্রিল, ২০১৯
1
ক্রিকেটারের স্ত্রীদের মধ্যে তিনিই নাকি সবচেয়ে আবেদনময়ী। ক্রিকেট সার্কিটে এমনটাই বলা হয়ে থাকে।
০৮ এপ্রিল, ২০১৯
1
নিল-নারিনের ভয়ডরহীন ব্যাটিং কি রাজস্থান জয়ের প্রধান কারণ?
০৮ এপ্রিল, ২০১৯
Sunil Naraine
রাজস্থানের রান তাড়া করতে নেমে সুনীল নারাইন ও ক্রিস লিন শুরুতে ঝড় তোলেন।
০৭ এপ্রিল, ২০১৯
Andre Russell
কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন অধিনায়ক গৌতম গম্ভীর রাসেল-আবিষ্কারের গোপন তথ্য ফাঁস করেছেন। কলকাতায় আসার আগে রাসেলের ঠিকানা ছিল দিল্লি ডেয়ারডেভিলস।
০৭ এপ্রিল, ২০১৯
SRK
ব্যস্ততার মধ্যেও সময় বার করে তিনি দলকে উৎসাহ দিতে চলে আসেন মাঠে। কিন্তু তা না সম্ভব না হলে টুইটারে ক্রমাগত চাঙ্গা করেন ক্রিকেটারদের।
০৭ এপ্রিল, ২০১৯
KKR
চিন্নাস্বামী স্টেডিয়ামে অবিশ্বাস্য ইনিংসের পরে কেকেআর শিবিরে আন্দ্রে রাসেলের নামকরণ হল ‘বাহুবলী’। জামাইকান অলরাউন্ডারের এই নামকরণ করে গেলেন শিবম মাভি ও কমলেশ নগরকোটি।
০৭ এপ্রিল, ২০১৯
rusell
বেঙ্গালুরু থেকে জয়পুর পৌঁছে গিয়েছে টিম কেকেআর। কিন্তু আন্দ্রে রাসেল নিয়ে উন্মাদনা যেন শেষ হওয়ার নয়। কলকাতা শিবিরের জামাইকান এই তারকা সম্পর্কে জেনে নেওয়া যাক।
০৭ এপ্রিল, ২০১৯
1
বেঙ্গালুরুকে হারিয়ে পজিটিভ এনার্জিতে ফুটছে কলকাতা নাইট রাইডার্স শিবির। আজ জয়পুরে  নাইটদের সামনে অজিঙ্ক রাহানের রাজস্থান রয়্যালস। দিল্লির ম্যাচকে বাদ দিলে কলকাতা নাইট রাইডার্স আবার এখনও পর্যন্ত বিপক্ষকে ভালই চাপে রেখেছে
০৭ এপ্রিল, ২০১৯
Virat Kohli
কেমন বল করেছেন আরসিবি-র বোলাররা? এক সময় জেতার জন্য কেকেআরের প্রয়োজন ছিল ১৮ বলে ৫৩ রান। এর পরই ডেথ ওভারে শুরু হয় রাসেল-ঝড়।
০৬ এপ্রিল, ২০১৯
Kohali
শুক্রবার চিন্নাস্বামী স্টেডিয়ামে রাসেলের ১৩ বলে ৪৮ রানের ম্যাচ জেতানো ইনিংস দেখে আমার মনে প্রশ্ন জাগছিল, ছেলেটা কি এই গ্রহের? নাকি অন্য কোনও ব্রহ্মাণ্ড থেকে আসা ক্রিকেটার?
০৬ এপ্রিল, ২০১৯
Rasel
অপরাজিত ৪৮ রান করার পরে ম্যাচ সেরার পুরস্কার নিতে এসে বলে গেলেন, ‘‘কোনও মাঠই আমার কাছে বড় নয়। সব সময় নিজের শক্তির উপর আস্থা রেখে ব্যাট করি।’’
০৬ এপ্রিল, ২০১৯
andre russell
কেমন ছিল রাসেলের সেই দানবীয় ইনিংস? দেখে নেওয়া যাক কেমন ছিল সেই ১৩টি বলের ইনিংস।
০৬ এপ্রিল, ২০১৯
Andre Russell
আরসিবি-র ক্যাম্প থেকে ম্যাচ ছিনিয়ে নিলেন আন্দ্রে রাসেল।
০৫ এপ্রিল, ২০১৯
Andre Russell
এখনও পর্যন্ত তিনটি ইনিংস থেকে রাসেল করেছেন সাকুল্যে ১৫৯ রান। গড় প্রায় আশির কাছাকাছি। যে কোনও মুহূর্তে ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে দক্ষ রাসেল।
০৪ এপ্রিল, ২০১৯
Jacques Kallis
একটা দলকে ছন্দে রাখার ব্যাপারে বিভিন্ন কোচের বিভিন্ন পরিকল্পনা থাকে। কেউ কেউ ক্রিকেটারদের বিশ্রাম দিয়ে ঘুরিয়ে-ফিরিয়ে খেলানোর পক্ষপাতী।
০৫ এপ্রিল, ২০১৯
Piyush Chawla
কলকাতা নাইট রাইট রাইডার্স আবার এখনও পর্যন্ত ঘরের মাঠে দুটো ম্যাচ জিতেছে। শেষ দ্বৈরথে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে সুপার ওভারে হারে কেকেআর।
০৫ এপ্রিল, ২০১৯
rcb
কোহালির দল এখান থেকে উপরের দিকে উঠতে পারবে না কি তলিয়ে যাবে, তা সময় বলবে। আপাতত এটুকু বলে দেওয়া যেতেই পারে যে, কোনও কিছুই ঠিক হচ্ছে না তাঁদের।
০৫ এপ্রিল, ২০১৯
1
বেঙ্গালুরুতে শুক্রবারের দ্বৈরথের আগে সতর্ক কলকাতা নাইট রাইডার্স শিবির। চার ম্যাচে চারটেই হেরে নাইটদের বিরুদ্ধে খেলতে নামছে বিরাট কোহালির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।
০৫ এপ্রিল, ২০১৯
আরও খবর
কার কখন খেলা
পয়েন্টস টেবল
প্লেয়ার অব দ্য ডে
টীম -
ম্যাচ -