Advertisement
০৫ মে ২০২৪
Rinku Singh

নাছোড় রিঙ্কু পিছু ছাড়লেন না বিরাটের! উপহার আদায় করেই ফিরলেন কেকেআর ব্যাটার, কী পেলেন?

বিরাট কোহলির কাছ থেকে আরও একটি উপহার পেয়েছেন রিঙ্কু সিংহ। ইডেনে কেকেআরের বিরুদ্ধে ম্যাচের পরে রিঙ্কুকে একটি ব্যাট দিয়েছেন বিরাট।

cricket

রিঙ্কু সিংহ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৪ ১৯:১৬
Share: Save:

বিরাট কোহলির পিছু ছাড়েননি রিঙ্কু সিংহ। খেলা শেষ হওয়ার পরেও বিরাটের সঙ্গে সঙ্গে ঘুরছিলেন। অবশেষে একটি উপহার আদায় করেই ফিরেছেন তিনি। ইডেনে কেকেআরের বিরুদ্ধে ম্যাচের পরে রিঙ্কুকে একটি ব্যাট উপহার হিসাবে দিয়েছেন বিরাট।

আরসিবি ম্যাচের পরে ইডেন থেকে বার হয়ে আসার সময় এক সমর্থক রিঙ্কুকে প্রশ্ন করেন, ‘‘রিঙ্কু ভাই, ব্যাট পেলে?” জবাবে রিঙ্কু তাঁকে একটি নতুন ব্যাট দেখিয়ে বলেন, “পেয়ে গিয়েছি।” তার থেকেই বোঝা যাচ্ছে, কোহলি আরও একটি ব্যাট দিয়েছেন তাঁকে।

গত ২৯ মার্চ আইপিএলের ম্যাচ খেলতে বেঙ্গালুরু গিয়েছিল কেকেআর। সেই ম্যাচের পর রিঙ্কুকে নিজের একটি ব্যাট উপহার দিয়েছিলেন কোহলি। ইডেনে কেকেআর ম্যাচের আগে জানা যায়, ব্যাটটি ভেঙে গিয়েছে। ইডেনে আরসিবি-কেকেআর ম্যাচের আগে অনুশীলনের সময় রিঙ্কু হাতের কাছে পেয়ে যান কোহলিকে। রিঙ্কু সোজা চলে যান প্রতিপক্ষের সাজঘরের সামনে। কোহলির দু’টি ব্যাট নিয়ে পরীক্ষা করে দেখেন, কোনটা নিয়ে খেললে সুবিধা হবে। একই সঙ্গে রিঙ্কু কোহলিকে জানান, কী ভাবে আগে দেওয়া ব্যাটটি ভেঙে গিয়েছে। বলেন, ‘‘তোমার দেওয়া আগের দিনের ব্যাটটা ভেঙে গিয়েছে। আর একটা দাও।’’

ব্যাট ভেঙে গিয়েছে শুনে রিঙ্কুর কাছে কোহলি জানতে চান, ‘‘কেমন ব্যাট হলে তোর সুবিধা হবে খেলতে।’’ রিঙ্কু উত্তর দেওয়ার আগেই কোহলি হাসতে হাসতে আবার বলেন, ‘‘প্রতিযোগিতার মাঝে তোকে দুটো ব্যাট দিয়ে দিলে আমার সমস্যা হতে পারে।’’ এর পর আর কথা বাড়াননি। কোহলিকে রিঙ্কু বলেন, ‘‘এই ধরো তোমার ব্যাট।’’ কোহলি অবশ্য নতুন ব্যাট দেওয়ার আশ্বাস দেন রিঙ্কুকে। পরে অবশ্য জানা যায়, রিঙ্কু ব্যাট ভেঙে ফেলেননি। পুরোটাই মজার ছলে বলেছেন। তার পরেও বিরাটের কাছ থেকে একটি ব্যাট উপহার হিসাবে পেলেন রিঙ্কু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE