Advertisement
২৭ এপ্রিল ২০২৪

১৪২৬ সাল বৃষ লগ্নের জাতক-জাতিকার কেমন যেতে পারে

শুক্র প্রভাবিত এই লগ্নটির এই বছরটিতে নতুন কিছু প্রাপ্তি যোগ, নতুন গৃহনির্মাণ বা সংস্কার হতে পারে ঠিকই, তবে এ বছর আর্থিক সঙ্কট সৃষ্টি হওয়াও অসম্ভব নয়। কারণ আয় হবে স্বল্প, আর ব্যয় হবে বেশি।

অলঙ্করণ: তিয়াসা দাস।

অলঙ্করণ: তিয়াসা দাস।

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০১৯ ০০:০০
Share: Save:

শুক্র প্রভাবিত এই লগ্নটির এই বছরটিতে নতুন কিছু প্রাপ্তি যোগ, নতুন গৃহনির্মাণ বা সংস্কার হতে পারে ঠিকই, তবে এ বছর আর্থিক সঙ্কট সৃষ্টি হওয়াও অসম্ভব নয়। কারণ আয় হবে স্বল্প, আর ব্যয় হবে বেশি। সুতরাং সঞ্চয় করা সম্ভব হবে বলে মনে হয় না। চাকরিজীবী অপেক্ষা ব্যবসায়ীদের সমস্যা অনেক বেশি দেখা দিতে পারে। এ বছর মাঝে মধ্যে জাতক-জাতিকাকে নানা রোগে কষ্ট পেতে হবে। আঘাত পাওয়ারও আশঙ্কা রয়েছে। আঘাতের কারণে শারীরিক ও মানসিক সমস্যা আসতে পারে।

ভাই-বোনেদের সঙ্গে মতের অমিল ঘটতে পারে। ভাই বা বোনের শারীরিক অবস্থার জন্য চিন্তাগ্রস্থ হতে পারেন। বন্ধুর মাধ্যমে সামান্য অপকার অসম্ভব না হলেও অধিকাংশ বন্ধুই আপনার উপকারের চেষ্টা করবেন। পড়াশোনায় বাধার আশঙ্কা লক্ষ্য করা যায় বটে কিন্তু এই বাধা বিদ্যালাভ বন্ধ করতে পারবে না এবং পরীক্ষার ফল খুব ভাল না হলেও ভাল হবে। সন্তানের স্বাস্থ্য নীরোগ থাকবে বলে মনে হয় না। তাদের পরীক্ষার ফল বেশf ভাল না হলেও আশাহত হওয়ার মতো খারাপ কিছু ঘটবে না।

আরও পড়ুন: ১৪২৬ সন মেষ লগ্নের জাতক-জাতিকার কেমন যেতে পারে

জীবনসঙ্গীর শরীরে আঘাতপ্রাপ্তি ও অস্ত্রোপচারের আশঙ্কা রয়েছে। তবে বছরের বেশfর ভাগ সময়ে জীবনসঙ্গীর স্বাস্থ্য ভাল থাকবে আশা করা যায়। বাবা-মার, বিশেষত বাবার স্বাস্থ্যের অবনতির আশঙ্কা প্রবল। বাবার প্রমেহ, বৃক্ক, মূত্রাশয় ঘটিত কোনও রোগ সৃষ্টি হওয়া অসম্ভব নয়। এই লগ্নের জাতক-জাতিকাদের কর্মক্ষেত্রে গুপ্তশত্রু সম্বন্ধে সজাগ থাকা উচিত। ধর্ম সংক্রান্ত কাজে বাধা আসতে পারে।

প্রতিকার: এই লগ্নের ক্ষেত্রে নবগ্রহ কবচ ধারণে এবং শিব পূজায় সর্বাধিক সুফল হবে। গ্রহ রত্ন হিসাবে রক্তপ্রবাল, রক্তমুখী নীলা, গোমেদ ও ক্যাটস্-আই ধারণ কর্তব্য। অন্যথায় অনন্তমূল, শ্বেতবেড়েলার মূল, শ্বেতচন্দনের মূল ও অশ্বগন্ধার মূল ব্যবহার করা যেতে পারে।

বিশেষ দ্রষ্টব্য- ব্যক্তিগত প্রতিকারে জন্মকুণ্ডলী অবশ্যই বিচার্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengali New Year 1426 Rashi Taurus Taurus Lagna
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE