Advertisement
১১ মে ২০২৪

রবিবারে এই কাজগুলো করলে পকেট ভর্তি টাকা থাকবে সব সময়

আমরা সকলেই জানি, রবিবার সূর্যের আরাধনা করার দিন। এই দিন সূর্যদেবের পুজো করলে প্রচুর উপকার পাওয়া যায়। আর্থিক উন্নতি ও জীবনে সাফল্য আমরা সকলেই চাই।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৮ মে ২০১৯ ০০:০০
Share: Save:

আমরা সকলেই জানি, রবিবার সূর্যের আরাধনা করার দিন। এই দিন সূর্যদেবের পুজো করলে প্রচুর উপকার পাওয়া যায়। আর্থিক উন্নতি ও জীবনে সাফল্য আমরা সকলেই চাই। রবিবার সহজ কিছু নিয়ম পালন করতে পারলে আর্থিক উন্নতি-সহ সুখসমৃদ্ধি বৃদ্ধি ও জীবনে সাফল্য পাওয়া যাবে।

দেখে নিন কী কী নিয়ম পালনের মাধ্যমে সূর্যদেবের কৃপায় আর্থিক উন্নতি হয়

প্রথমত: রবিবার সকালে ঘুম থেকে উঠে স্নান সেরে যদি লাল বস্ত্র পরা যায় এবং লাল রঙের ফুল দিয়ে সূর্যদেবের আরাধনা করা যায়, তা হলে জীবনের ছবিটা অনেকটা বদলে যাবে। সংসারে সুখের নতুন ছবি ফুটে উঠবে। আর্থিক উন্নতির সঙ্গে সঙ্গে জীবন আনন্দে ভরে উঠবে।

দ্বিতীয়ত: প্রতি রবিবার স্নানের জল রোদে রাখুন এবং সেই জলে এলাচ মিশিয়ে দিন। এতে সূর্যদেব খুব প্রসন্ন হন। স্নানের জলে এলাচ মিশিয়ে স্নান করলে আর্থিক উন্নতিতে যত বাধা আছে তা ধীরে ধীরে দূর হতে থাকে এবং ধনসম্পদ বৃদ্ধি হয়। সৌভাগ্য কখনও আপনাকে ছেড়ে যাবে না। যদি সৌভাগ্য আপনার সব সময়ের সঙ্গী হয়, তা হলে যে কোনও কাজে সাফল্য পেতে সময় লাগে না। শুধু তাই নয়, এর ফলে সূর্যদেবের কৃপায় আর্থিক দিক মজবুত হওয়ার সম্ভাবনাও বেড়ে যায়।

বিশেষ করে যদি বাড়ির ছোটদের, অর্থাৎ সন্তানদের এই নিয়ম মেনে স্নানের জলে এলাচ মিশিয়ে স্নান করানো যায়, তা হলে তাদের লেখাপড়া, গান, খেলাধুলো সমেত অন্য সব ভাল কাজেই মনোসংযোগ বৃদ্ধি পায়।

আরও পড়ুন: এই একাদশী পালনে সব পাপ থেকে মুক্তি পাওয়া যায়

তৃতীয়ত: প্রতি রবিবার সূর্যদেবের ছবি বা মূর্তির সামনে প্রদীপ জ্বালিয়ে তাঁর আরাধনা করলে সূর্যদেব খুব সন্তুষ্ট হন এবং এর ফলে ছোট হোক বা বড় কোনও রোগই কাছে ঘেঁষতে পারে না। তাই রোগ থেকে মুক্তি পেতে প্রতি রবিবার সকালে স্নান সেরে সূর্যদেবের ছবি বা মূর্তির সামনে প্রদীপ জ্বালান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Earn Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE