Advertisement
২৬ এপ্রিল ২০২৪

আপনার নামের প্রথম অক্ষর আপনার ব্যাক্তিত্বের স্বাক্ষর (দ্বিতীয় অংশ)

L-যদি আপনার নামের বানানের প্রথম অক্ষর L হয়ে থাকে, তা হলে আপনি বিশেষ ভাবে একজন রোমান্টিক মনের মানুষ। আপনার জীবনসঙ্গী বা সঙ্গিনী আপনার কাছে অনেক আশা করে। আপনার জীবন সঙ্গী বা সঙ্গিনীর উজ্জ্বল বুদ্ধিগত দিকটাই আপনাকে আকর্ষণ করে আর সম্পর্ক ধরে রাখতে সেটিই প্রধান।

অসীম সরকার
শেষ আপডেট: ০৬ অগস্ট ২০১৮ ০০:০০
Share: Save:

J-আপনার নামের প্রথম অক্ষর যদি J হয়, তা হলে আপনি প্রচণ্ড করিত্কর্মা মানুষ। আপনার মধ্যে রয়েছে প্রচুর এনার্জি, ফলে বহু দূরের সম্পর্কও খুব সহজে আপনি রক্ষা করে চলেন। আপনি প্রকৃতগত ভাবে খুবই উচ্চাকাঙ্খী, ফলে লক্ষ্যে উপনীত হতে কোনও কিছুই আপনাকে দমাতে পারেনা। অন্য দিকে আপনি খুবই উচ্চ আদর্শে বিশ্বাসী। আপনি যাদের ভালবাসেন তাদের জন্য যথেষ্ট কষ্ট স্বীকার করেন। তাদের ভাল রাখতে যা করার তার সবটাই করে থাকেন। কেউ কোনও সমস্যায় পড়লে তার সমাধানের জন্য আপ্রাণ চেষ্টা করে চলেন, যত ক্ষণ তার একটা বিহিত হচ্ছে। আপনি জীবনটাকে আরও ভাল করে তুলতে পারেন যদি আপনাকে বোঝে এমন একজন জীবন সঙ্গী বা সঙ্গিনী পেয়ে যান।

K- যদি আপনার নামের বানানের প্রথম অক্ষর K হয়, তা হলে লোকে আপনাকে বাইরে থেকে যে ভাবে দেখে, তাতে বোঝায় আপনি একজন গোপনচারী, গভীর ভাবে নিজের মধ্যে নিজে নিমগ্ন ও অন্তর্মূখী প্রকৃতির। অথচ আপনি একজন আবেগপ্রবণ, রোমান্টিক ও ইন্দ্রীয়সেবী। আপনি যেটা করেন, তা গভীর ভাবেই করেন। আপনি চাননা বোকার স্বর্গে বাস করতে। আপনি একজন ভাল বন্ধু এবং প্রকৃত প্রেমিক/প্রেমিকা। আপনি একজন নিঃস্বার্থপর, উদার মনের ও প্রকৃত হৃদয়বান ব্যক্তি।

L-যদি আপনার নামের বানানের প্রথম অক্ষর L হয়ে থাকে, তা হলে আপনি বিশেষ ভাবে একজন রোমান্টিক মনের মানুষ। আপনার জীবনসঙ্গী বা সঙ্গিনী আপনার কাছে অনেক আশা করে। আপনার জীবন সঙ্গী বা সঙ্গিনীর উজ্জ্বল বুদ্ধিগত দিকটাই আপনাকে আকর্ষণ করে আর সম্পর্ক ধরে রাখতে সেটিই প্রধান।

M-যদি আপনার নামের বানানের প্রথম অক্ষর M হয়ে থাকে, তা হলে আপনাকে দেখে মনে হয় নিস্পাপ, অন্তঃচারী ও লাজুক। কিন্তু আপনার প্রকৃতির মধ্যে একটা প্রতারণার ভাব রয়েছে। আপনি সহজেই যে কোনও কিছুতে একঘেয়েমি অনুভব করেন। এটা আপনার চরিত্রের আর একটা দিক। আপনি নিজে নিখুঁত থাকায় বিশ্বাসী, তাই অপরের কাছ থেকে ওই একই জিনিস আশা করেন। এমনকি আপনার জীবনসঙ্গী বা সঙ্গিনীর কাছ থেকেও। আপনি সবসময় সব ব্যাপারে সবার উপরে থাকতে চান, অন্যকে আপনার জায়গা ছেড়ে দিতে চান না। মাঝে মধ্যে আপনার মনে হয় যে, আপনি আপনার অনুভব ঠিকমতো অন্যের কাছে প্রকাশ করতে পারছেন না। কখনও কখনও আপনি স্বার্থপরের মতো ব্যবহার করে থাকেন, আবার কখনও উল্টোটা করেন।

N- N যদি আপনার নামের বানানের প্রথম অক্ষর হয়, তা হলে আপনি আবেগপ্রবণ এবং প্রবল আবেগতাড়িত চরিত্রের মানুষ। ফলে যারা এই স্বভাবের তাদের আপনি খুব ভালবাসেন এবং ওই আবেগতাড়িত ভালবাসা তাদের কাছ থেকেও আশা করেন। আপনি সম্পূর্ণ নিঃস্বার্থপর রূপে নিজেকে বিলিয়ে দেন। আপনার মতো মানুষের এই গ্রহে দেখা পাওয়া ভার। এটা ঠিক, যাকে আপনি ভালবাসেন তাকে আপনি নিঃশেষে বিলিয়ে দেন। আপনি বেশ কল্পনাপ্রবণ ও প্রচুর এনার্জিতে ভরপুর থাকেন।

O-এই O যদি আপনার নামের বানানের প্রথম অক্ষর হয়ে থাকে, তা হলে জেনে নিন আপনার ভিতরে রয়েছে চরম ভাবে অন্যকে ভালবাসার শক্তি, যেটা আপনি সব সময় লুকিয়ে রাখতে চান। সব থেকে ভাল জিনিষটা ছাড়া আপনি কোনও কিছুই গ্রহণ করেন না। আপনি অন্যের প্রতি নিবেদিত প্রাণ, তাই আপনার প্রিয়জনের কাছ থেকেও অনুরূপ ব্যবহার প্রত্যাশা করে থাকেন। প্রেমিক হিসেবে আপনি ভীষণ রোমান্টিক এবং আবেগময় তবে কখনও কখনও আপনার ভালবাসার মধ্যে অধিকারবোধ চলে আসে যেটাকে আপনার লাগাম দেওয়া উচিত।

P- আপনার ইংরেজি নামের বানানের প্রথম অক্ষর যদি P হয়, তবে আপনি ভয়ানক কৌতুহলী এই ব্যাপারে যে, লোকজন আপনার সম্বন্ধে কী ভাবে। তাই একজন পারফেক্ট ব্যক্তি হিসেবে আপনি এই সব না ভেবে পারেন না, কারণ আপনার কাছে আপনার ইমেজ ও রেপুটেশন সব সময় বিশেষ গুরুত্বপূর্ণ। ফলে সব সময়ই আশা করেন আপনার জীবন সঙ্গী বা সঙ্গীনী যেন সুন্দর/সুন্দরী ও স্মার্ট হয়। আপনি মানুষের মধ্যে ইন্টেকচ্যুয়েলিটিকে বেশি পছন্দ করেন। আপনি ভীষণ সামাজিক চরিত্রের। সবার সঙ্গে মিশতে ভালবাসেন।

Q- Q যদি আপনার নামের বানানের প্রথম অক্ষর হয়, তবে আপনি এনার্জিতে ভরপুর থাকেন। তাই সব সময় নিত্যনতুন কিছু একটা নিয়ে থাকতে ভালবাসেন। আপনি কিছুতেই একঘেয়েমি বা ক্লান্তিকর জিনিস নিয়ে থাকতে চান না। আপনি প্রচণ্ড আগ্রহী প্রেমিক বা প্রেমিকা। তাই যাকে ভালবাসেন তাকে সুখী করতে যা করার দরকার তার সবটাই করতে আপনি প্রস্তুত থাকেন। এটাই আপনার প্রকৃতি। আপনি মনে করেন, প্রেমালাপ বা প্রেম নিবেদন ছাড়া প্রেম পূর্ণ হতে পারে না।

R –এই R যদি নামের প্রথম অক্ষর হয়, তা হলে অনেকে মনে করেন আপনি কিছুটা স্বার্থপর এবং ধান্দা ছাড়া কোথায় যান না। কিন্তু প্রকৃত অর্থে একটু গভীরে যদি যাওয়া যায় দেখা যাবে, আপনি একটু অন্য ধরনের মানুষ। সব সময় আপনার যেটা সবথেকে ভাল সেটাই দিয়ে দেন, এবং অপেক্ষা করে থাকেন ফিডব্যাকের আশায়। আপনি প্রচণ্ড কর্মতৎপর মানুষ আর ভালবাসেন ইন্টেলেকচুয়াল ও জ্ঞানী মানুষজনের সংস্পর্শে থাকতে। দেখতে শারীরিক ভাবে বড় মানুষের চেয়ে স্মার্ট মনের মানুষই আপনাকে আকর্ষণ করে বেশী।

(ক্রমশ)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Name Astrology
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE