Advertisement
২৭ এপ্রিল ২০২৪

কেমন হবে কর্কট রাশি জাতক জাতিকাদের কর্মজীবন?

জন্ম থেকে মৃত্যুর আগে পর্যন্ত আমাদের নানা রকম বাধা বিপত্তি অতিক্রম করতে হয়, তবেই সাফল্যের মুখ দেখা যায়। কর্মক্ষেত্রে নিত্য নতুন সমস্যা অতিক্রম করে সকলেই একটা সুখী গৃহকোণের স্বপ্ন দেখে। কিন্তু সকলের স্বপ্ন সত্যি হয় না। কারণ রহস্যময় এই মানবজীবনে তার জন্মকালীন গ্রহ নক্ষত্রের কঠোর অনুশাসনে জীবন পরিচালিত হয়।

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৭ ০০:০০
Share: Save:

জন্ম থেকে মৃত্যুর আগে পর্যন্ত আমাদের নানা রকম বাধা বিপত্তি অতিক্রম করতে হয়, তবেই সাফল্যের মুখ দেখা যায়। কর্মক্ষেত্রে নিত্য নতুন সমস্যা অতিক্রম করে সকলেই একটা সুখী গৃহকোণের স্বপ্ন দেখে। কিন্তু সকলের স্বপ্ন সত্যি হয় না। কারণ রহস্যময় এই মানবজীবনে তার জন্মকালীন গ্রহ নক্ষত্রের কঠোর অনুশাসনে জীবন পরিচালিত হয়। ভাগ্য অনুযায়ী জীবনে নানা ঘটনা বা বিভিন্ন অনুকূল ও প্রতিকূল পরিস্থিতির সন্মুখীন হতে হয় সকলকেই। তবে আমাদের জীবনে নানা ধরনের শুভ বা অশুভ ঘটনা, যা আমাদের ভাগ্যে পূর্ব নির্ধারিত হয়ে রয়েছে তা জানা যায় এক মাত্র জ্যোতিষশাস্ত্র অনুসারে। আপনার রাশি যদি হয় কর্কট তবে কর্মজীবন কেমন হবে দেখে নিন—

কর্কট রাশি

এই রাশির অধিপতি চন্দ্র হওয়ায় জাতক জাতিকারা আবেগপ্রবণ, খেয়ালি, অবাধ মেলামেশায় পটু হয়। স্নেহপ্রবণতা এবং মধুর ব্যবহারের জন্য বহু মানুষ ভালো ব্যবহার করলেও কোনও এক সময়ে বিরুদ্ধাচরণ করবে। সৎ সঙ্গের সঙ্গে যেমন মেলামেশা থাকে এই রাশির জাতক জাতিকাদের, একই সঙ্গে অসৎসঙ্গের সঙ্গেও মেলামেশা চলতে থাকে, কাজেই কর্মক্ষেত্রে গোপন শত্রুর অভাব ঘটে না। কর্মজীবন নানা বাধা বিঘ্নে ভরা। এই রাশিতে যদি বৃহস্পতি অবস্থান করে তবে শুভ ফল লাভ হবে। এদের উচিত একটু সতর্ক ভাবে চলা এবং কিছু জপ তপ করা।

প্রণাম মন্ত্রঃ

‘ওঁ দিব্যশঙ্খতুষারাভং

ক্ষীরোদার্নব সম্ভবম্।

নমামি শশিনং ভক্ত্যা

শম্ভোর্মুকুট ভূষণম্”।

জপ মন্ত্রঃ

ওঁ ঐ ক্লী সোমায়

(প্রতি ক্ষেত্রে অবশ্যই তিনবার)

এছাড়া জীবনে উন্নতি লাভে শ্বেত প্রবাল এবং পান্না ধারণ করা উচিত এই রাশির জাতক জাতিকাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrology Karkat Cancer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE