Advertisement
২৭ এপ্রিল ২০২৪

আপনার নামের আদ্যক্ষর যদি ‘B’ হয়, তবে শুভ রং ও প্রতিকার জেনে নিন

এদের প্রধান বৈশিষ্ট্য হল যে কোনও কাজ করার আগে কল্পনার জগতে মিলিয়ে নেওয়া। এদের ক্ষেত্রে সব সময় চঞ্চল মন হওয়ায় কোনও কিছুতে দীর্ঘদিন লেগে থাকতে পারে না।

পার্থ প্রতিম আচার্য্য
শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০১৭ ০০:০৯
Share: Save:

নামের আদ্যক্ষর ‘বি’ হলেঃ-
১। জাতক/জাতিকারা যে কোনও জমকালো রং ব্যবহার করতে পারেন। জমকালো ছাড়াও যে কোনও হালকা রং জীবনের চারিত্রিক বৈশিষ্ট্যকে কমবেশি প্রভাবান্বিত করবে।
২। এদের প্রধান বৈশিষ্ট্য হল যে কোনও কাজ করার আগে কল্পনার জগতে মিলিয়ে নেওয়া।
৩। এই জাতক/জাতিকারা একদিকে বর্ণময় বাস্তব জীবন, অন্যদিকে আধিভৌতিক জগতের রহস্য মিলেমিশে একাকার। তন্ত্রমতে অগাধ বিশ্বাসের জন্য সামনে যত বড় সমস্যাই আসুক না কেন কোনও ভয় নেই। কখনই পিছিয়ে আসেন না।
৪। রাজনৈতিক জীবনে লিপ্ত হওয়ার বাসনা এদের হয় ঠিকই, কিন্তু নেমে পড়ে মাঝপথে এসে মুখ থুবড়ে পড়ে।
৫। এদের ক্ষেত্রে সব সময় চঞ্চল মন হওয়ায় কোনও কিছুতে দীর্ঘদিন লেগে থাকতে পারে না।
৬। অধ্যবসায় নির্লিপ্ত হওয়ার জন্য জীবনের প্রায় সিংহভাগ পরিকল্পনাই অসম্পূর্ণ থেকে যায়। অবশ্য এর জন্য আরও একটি বিষয় দায়ী। তা হল অতিরিক্ত মাত্রায় আত্মবিশ্বাসের অভাব।
৭। এদের স্পর্শকাতরতা সহ যে কোনও পরিবেশ পরিস্থিতির সাথে মানিয়ে নিতে না পারায় জীবনে দুঃখ কষ্ট যে পোহাতে হবে তাতে সন্দেহ নেই।

প্রতিকারঃ-
জমকালো রঙের সাথে সাদা, ক্রিম, রুপালি রঙের ব্যবহারে অশুভ প্রভাব দুর হবে। শুভ প্রভাবে প্রভাবান্বিত হয়ে জীবনটাকে স্বচ্ছ ও স্বাবলম্বী করতে সক্ষম হবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrology Happy colour B
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE