Advertisement
২৭ এপ্রিল ২০২৪

আপনার জন্ম মাস কি ফাল্গুন?

আপনি যদি ফাল্গুন মাসে জন্মগ্রহণ করে থাকেন তবে আপনার একটা অন্তনির্হিত ক্ষমতা থাকবেই। আপনি সবকিছু সহজেই বুঝতে পারবেন। যে কোনও বিষয়ে জ্ঞান আহরণ করে নিতে পারবেন।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১১ মার্চ ২০১৮ ০০:০২
Share: Save:

চারিত্রিক বৈশিষ্ট্য:

আপনি যদি ফাল্গুন মাসে জন্মগ্রহণ করে থাকেন তবে আপনার একটা অন্তনির্হিত ক্ষমতা থাকবেই। আপনি সবকিছু সহজেই বুঝতে পারবেন। যে কোনও বিষয়ে জ্ঞান আহরণ করে নিতে পারবেন। তবে আপনার উচ্চ আশা হবে প্রবল। যে কোনও বিপদে আপনাকে কেউ যদি ডাকে শত কাজ থাকা সত্ত্বেও আপনি ছুটে যাবেন। বন্ধুত্বের ক্ষেত্রে আপনি থাকবেন বিশ্বস্ত। আইন শৃঙ্খলা মানতে খুব ভালবাসেন। আপনার সৎ পরিকল্পনায় অর্থ ব্যয় হতে পারে। আপনি হন অত্যধিক ভালবাসাপ্রবণ। ভ্রমণ আপনার অন্যতম সখের মধ্যে একটা।

বিদ্যাচর্চা ও পেশা:

আপনি খুবই মেধাবি হবেন। স্কুল, কলেজে শিক্ষার জন্য আপনার সুনাম থাকবে। সাহিত্যের দিকে ঝোঁক থাকবে বেশী, তাই বাংলা বা ইংরাজিতে অনার্স পড়া আপনার পক্ষে ভাল হবে। ইতিহাস নিয়েও পড়তে পারেন। আপনার ব্যবসা খুব ভাল হবে। আমদানি-রপ্তানি ব্যবসা বা সমুদ্র সামগ্রীর ব্যবসা আপনার পক্ষে শুভ। আর যদি চাকরি করেন তাহলে আপনার নিয়ম শৃঙ্খলায় আপনার সহকর্মীরা অতিষ্ঠ হয়ে থাকবেন। সব জায়গাতেই আপনি স্বতন্ত্র।

অর্থভাগ্য:

অর্থভাগ্য মোটের ওপর ভালই। কিন্তু আপনি অর্থকে বেশী গুরুত্ব দেন না। অর্থ ছাড়া চলা যায় না তাই এতে গুরুত্ব দেন। মা-বাবার সম্পত্তি থেকে বঞ্চিত হওয়ার একটা সম্ভাবনা আছে, তবে সবার ক্ষেত্রে নয়। জীবনে আপনার অর্থ আসবে ঠিকই, কিন্তু সেটা ধরে রাখতে হবে। কারণ ভবিষ্যতে অর্থ সঞ্চয়টা প্রচুর প্রয়োজন।

বিবাহ:

আপনার জীবন সাথী হবে একজন সৎ ও সজ্জন ব্যক্তি। তবে বৃহস্পতি খারাপ থাকলে উল্টো ফল হবে। আপনার মনের মানুষ মাঝে মাঝে আপনাকে হীনমন্যতায় ভোগাবে। বিয়ের পর সামাজিক প্রতিপত্তি পাবেন প্রচুর এতে কোনও সন্দেহ নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Falgun birth month Astrology
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE