Advertisement
২৭ এপ্রিল ২০২৪

আপনার রাশি অনুযায়ী কতমুখী রুদ্রাক্ষ ধারণ করবেন

মানব জীবনে বিভিন্ন গ্রহের অবস্থান অনুসারে রুদ্রাক্ষের প্রভাব অস্বীকার্য। রুদ্রাক্ষ বিভিন্ন প্রকারের হয়। একমুখী, দ্বিমুখী, তিনমুখী ইত্যাদি। এখন দেখে নেওয়া যাক কোন রাশি বা লগ্নের ক্ষেত্রে কীভাবে কাজ করে।

পার্থপ্রতিম আচার্য্য
শেষ আপডেট: ২৯ মার্চ ২০১৮ ০০:০১
Share: Save:

মানবজীবনে রুদ্রাক্ষের প্রভাব অপরিসীম। যেহেতু রুদ্রাক্ষের উৎপত্তির কারণ স্বয়ং শিব, তাই মানব জীবনে বিভিন্ন গ্রহের অবস্থান অনুসারে এর প্রভাব অস্বীকার্য। রুদ্রাক্ষ বিভিন্ন প্রকারের হয়। একমুখী, দ্বিমুখী, তিনমুখী ইত্যাদি। এখন দেখে নেওয়া যাক কোন রাশি বা লগ্নের ক্ষেত্রে কীভাবে কাজ করে।

মেষঃ রাশি/লগ্নঃ- আপনার গৃহের সুখশান্তির জন্য আপনি তেরোমুখী অথবা চোদ্দমুখী রুদ্রাক্ষ ধারণ করুন। সঞ্চয়ের জন্য এগারোমুখী ধারণ করুন। সন্তান অবাধ্য হলে পাঁচমুখী। সাত মুখী কর্মে সফলতা ও মান, যশ বৃদ্ধির জন্য। আপনার ভাগ্যের উণ্ণতির জন্য একটি ক্রিস্টাল মালার সঙ্গে চারমুখী রুদ্রাক্ষ ধারণ করুন।

বৃষঃ রাশি/লগ্নঃ- আপনার কর্মক্ষেত্রে মান, যশের জন্য চারমুখী। অর্থনৈতিক সঞ্চয়, সন্তান কথার অবাধ্য হলে ন’মুখী। ব্যবসায় সফলতার জন্য চোদ্দমুখী ধারন করতে পারেন। শরীর-স্বাস্থ্যর জন্য এগারোমুখী।

মিথুনঃ লগ্ন/ রাশিঃ- আর্থিক ভাবে সামর্থবান হওয়ার জন্য চোদ্দমুখী। ব্যবসায়ে সফলতা পেতে সাতমুখী। সন্তানের স্মরণ শক্তি বাড়ানোর জন্য এগারোমুখী। শরীর এবং মানসিক শান্তির জন্য ন’মুখী রুদ্রাক্ষ ধারণ করুন।

কর্কটঃ লগ্ন/ রাশিঃ- হঠাৎ মাথাগরম এবং হঠকারি সিদ্ধান্ত থেকে মুক্তি পেতে হলে চারমুখী। মানসিক শান্তির জন্য এগারোমুখী, কর্মস্থানে মান, যশ বৃদ্ধির জন্য চোদ্দমুখী, ব্যবসায় উন্নতিতে চারমুখী, ভাগ্যোন্নতির জন্য সাতমুখী রুদ্রাক্ষ ধারণ করতে পারেন।

সিংহঃ লগ্ন/ রাশিঃ- শরীর সুস্থ রাখার জন্য বারোমুখী। আর্থিক সঞ্চয়ের জন্য সাতমুখী। কর্মস্থানে মান, যশ বৃদ্ধির জন্য এগারোমুখী। গৃহে শান্তির জন্য এবং ভাগ্যোন্নতির জন্য চোদ্দমুখী, ব্যবসায় উন্নতি করতে চারমুখী রুদ্রাক্ষ ধারণ করুন।

কন্যাঃ রাশি/ লগ্নঃ- কর্মক্ষেত্রে সফলতা এবং কর্মের জায়গায় বিশেষ সুনাম অর্জন করতে চারমুখী। শারীরিক সুস্থতা এবং কর্মক্ষেত্রে মান বৃদ্ধির জন্য দুটো ন’মুখী, ব্যবসায় উন্নতির জন্য, দাম্পত্যকলহ এড়াতে এবং বিবাহিত জীবনে শান্তির জন্য সাতমুখী রুদ্রাক্ষ ধারণ করুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rudraksha zodiac sign Astrology
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE