Advertisement
২৬ এপ্রিল ২০২৪

হাতের করতলের চিহ্ন দেখে নিজের ভাগ্য নিজে জানুন

বৃহস্পতির স্থানে তারকা চিহ্ন থাকলে জাতক-জাতিকার সৎ বংশে বিয়ে হয় এবং ভাগ্য ভাল হয়। জনগণের কাছ থেকে সম্মান প্রাপ্তি হয়। মনের ইচ্ছা পূর্ণ হয়। জাতক-জাতিকারা সকলের ভালবাসার পাত্র হয়।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০১৭ ০৫:০০
Share: Save:

১) বৃহস্পতির স্থানে তারকা চিহ্ন থাকলে জাতক-জাতিকার সৎ বংশে বিয়ে হয় এবং ভাগ্য ভাল হয়। জনগণের কাছ থেকে সম্মান প্রাপ্তি হয়। মনের ইচ্ছা পূর্ণ হয়। জাতক-জাতিকারা সকলের ভালবাসার পাত্র হয়।
২) শনির স্থানে তারকা চিহ্ন থাকলে সেই সমস্ত জাতক-জাতিকার পথ দুর্ঘটনার যোগ থাকে। তবে এই তারকা চিহ্ন চতুষ্কোণ দ্বারা বেষ্টিত হলে, সেই বিপদ থেকে রক্ষা পেতে পারে। এই চিহ্ন শনির স্থানে প্রবল হয়ে বিদ্যমান হলে জাতক অন্যকে আক্রমণ করে থাকে এবং তার অত্যধিক রাগের জন্য এবং অহংকারের জন্য অশুভ ফল দেয়।
৩) তারকা চিহ্ন উভয় হাতে শনির ক্ষেত্রে বিদ্যমান হলে এবং মঙ্গলের স্থান উচ্চ ও বৃহস্পতির স্থানে নীচু হলে সে জাতক গুরুতর অপরাধ করে থাকে।
৪) রবির স্থানে তারকা চিহ্ন থাকলে জাতক-জাতিকার মানসিক সুখ থাকে না। দৃষ্টিশক্তি কম হয়। তবে এই তারকা চিহ্নের সঙ্গে কিছু রেখা থাকলে সেই ব্যক্তি ধনবান ও খ্যাতিমান হয়।
৫) বুধের স্থানে তারকা চিহ্ন থাকলে সে ব্যক্তির নামে কিছু বদনাম আসতে পারে। তাদের অনেকে বিশ্বাস করতে পারে না।
৬) চন্দ্রের স্থানে অবস্থিত কোন তারকা চিহ্নের সঙ্গে একটি সুখ রেখা আয়ু রেখাকে সংযুক্ত করলে সেই ব্যক্তির মূর্ছারোগ হয়।
৭) চন্দ্রের স্থানে তারকা চিহ্ন থাকলে সে ব্যক্তির জলপথে ভ্রমণে বিপদের সম্ভাবনা থাকে। আবার ওই চিহ্নের সঙ্গে যদি চন্দ্রের স্থান উচ্চ হয় ও শিরোরেখা চন্দ্রের স্থান পর্যন্ত এলে সেই ব্যক্তির জল থেকে বিপদ আসতে পারে।
৮) চন্দ্রের স্থানে শিরোরেখা এসে যদি তারকা যুক্ত হয়, তখন জাতকের কল্পনা শক্তি ভাল হয়।
৯) চন্দ্রের স্থানে তারকা চিহ্ন থাকলে সেই ব্যক্তির দ্বিধামুক্ত মনোভাব ও চিন্তাশীল হয়। এছাড়া পশুর দ্বারা আক্রমণ ও জীবনে দুঃখ কষ্ট আসতে পারে।
১০) শুক্রের স্থানে তারকা চিহ্ন থাকলে সে ব্যক্তিকে স্বামী বা স্ত্রী জন্য কষ্ট পেতে হয় এবং অর্থকষ্ট হয়।
১১) উভয় হাতে মঙ্গলের স্থানে তারকা চিহ্ন থাকলে সেই ব্যক্তির শ্বাসকষ্ট হয়ে থাকে।
১২) আঙুলের প্রথম পর্ব ও শুক্রের ক্ষেত্রে তারকা চিহ্ন থাকলে জাতকের স্ত্রীর দ্বারা দুর্ভোগ ঘটে। বৃহস্পতির স্থান সুন্দর হলে দুর্ভাগ্য থেকে মুক্তি পায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

astrology palm করতল
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE