Advertisement
২৭ এপ্রিল ২০২৪

দীর্ঘস্থায়ী গ্রহের অবস্থান ও লগ্নভাব অনুসারে বর্তমানে সাফল্য/অসাফল্য ( তুলা থেকে মীন লগ্ন)

দীর্ঘস্থায়ী গ্রহ- বৃহস্পতি, শনি, রাহু ও কেতুর অবস্থানের উপর লগ্নভাবের সাহায্যে বর্তমানের সাফল্য বা অসাফল্য দেখে নেওয়া যাক—

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ১০ জুন ২০১৮ ০০:০০
Share: Save:

জ্যোতিষশাস্ত্র অনুসারে, সাধারণত দীর্ঘস্থায়ী গ্রহ অর্থাৎ যে গ্রহ এক রাশি থেকে অন্য রাশিতে যেতে যত বেশি সময় নেয় তার প্রভাব তত বেশি। যদিও পুরোটাই জন্মছক বিচার্য। তবুও দীর্ঘস্থায়ী গ্রহ- বৃহস্পতি, শনি, রাহু ও কেতুর অবস্থানের উপর লগ্নভাবের সাহায্যে বর্তমানের সাফল্য বা অসাফল্য দেখে নেওয়া যাক—

১। তুলা লগ্ন- বৃহস্পতি লগ্নে প্রবেশ করায় আপনার জন্য নতুন চাকরির সুযোগ ও নানা রকম চিন্তা আনবে। শনির প্রভাবে বাড়ি থেকে দূরে যাওয়ার সুযোগ থাকবে। রাহুর প্রভাবে কর্মস্থলে বারবার পরিবর্তন। কেতুর প্রভাবে ঘরের পরিবেশ অশান্ত থাকবে। মায়ের স্বাস্থ্য বিষয়ে সচেতনতা প্রয়োজন।

২। বৃশ্চিক লগ্ন- সময় ভাল ও মন্দ মিলিয়ে মিশিয়ে। রাহুর প্রভাবে পিতার শারীরিক অবনতি এবং সন্তান প্রাপ্তির যোগ বর্তমান। কেতুর প্রভাবে নিকট আত্মীয়ের মধ্যে শত্রুতা হতে পারে। হঠাৎ ভ্রমণ যোগ। শনির প্রভাবে আর্থিক এবং বৃহস্পতির প্রভাবেও আর্থিক কষ্ট এবং পারিবারিক সুখ থেকে দূরে নিয়ে যাবে।

৩। ধনু লগ্ন- বৃহস্পতির প্রভাবে প্রচুর সাফল্য এবং নতুন বাড়ি বা গাড়ি কিনতে পারেন। শনির প্রভাবে দাঁতের, হাড়ের বা নার্ভের সমস্যা হবে। রাহুর জন্য উত্তরাধিকার সূত্রে ধনপ্রাপ্তি বা লটারি প্রাপ্তি হতে পারে। কেতুর প্রভাবে পারিবারিক সুখ ব্যাহত হতে পারে।

৪। মকর লগ্ন- সময় সুখ এবং দুঃখ উভয়ই নিয়ে এসেছে। বৃহস্পতির প্রভাবে নতুন কর্মসংস্থান বা কর্মে নতুন উদ্যোগ ও উন্নতির যোগ। কিন্তু শনির প্রভাবে আসবে একাকিত্ব। রাহুর জন্য বিবাহিত জীবনেও আসবে দূরত্ব। স্বামী বা স্ত্রীর জীবন সংশয় ঘটতে পারে। ব্যবসাতেও সমস্যা। কেতুর প্রভাবে অসুস্থ হতে পারেন। দাম্পত্য জীবনে তৃতীয় ব্যক্তির প্রবেশ হতে পারে।

৫। কুম্ভ লগ্ন- বৃহস্পতির প্রভাবে সন্তানলাভ সম্ভব। উচ্চশিক্ষার যোগ বর্তমান। শনির জন্য সাফল্য আসবে কিন্তু দেরিতে। রাহুর প্রভাবে প্রতিযোগিতায় সাফল্য আসবে কিন্তু হঠাৎ দুর্ঘটনা হতে পারে। কেতুর প্রভাবে আধ্যাত্মিকতা বাড়বে।

৬। মীন লগ্ন- বৃহস্পতির প্রভাবে পেটের সমস্যা হতে পারে। উত্তরাধিকার সূত্রে ধনপ্রাপ্তি হতে পারে। শনির প্রভাবে নতুন কর্মপ্রাপ্তি হতে পারে। রাহুর প্রভাবে সন্তানপ্রাপ্তি বা সন্তানের ক্ষতি হতে পারে কেতুর প্রভাবে। গুপ্তপথে সাফল্য দেবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE