Advertisement
২৭ এপ্রিল ২০২৪

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী ফটকিরির সঠিক ব্যবহার জানুন এবং ভাগ্যকে বদলে ফেলুন

ফটকিরির মধ্যে যে কত গুণ রয়েছে তা হয়তো আমাদের অনেকেরই জানা নেই। ফটকিরি আমাদের জীবনের নানা সমস্যার সমাধান করে দেয় এক নিমেষেই। কিন্তু সে সম্বন্ধে আমরা অনেকেই অজ্ঞ।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২১ ০০:০৬
Share: Save:

ফটকিরির মধ্যে যে কত গুণ রয়েছে তা হয়তো আমাদের অনেকেরই জানা নেই। ফটকিরি আমাদের জীবনের নানা সমস্যার সমাধান করে দেয় এক নিমেষেই। কিন্তু সে সম্বন্ধে আমরা অনেকেই অজ্ঞ। আমরা অনেকেই মনে করি যে ফটকিরি কেবলমাত্র জল পরিশোধন করার কাজে ব্যবহার করা হয়। তা কিন্তু নয়। বাস্তু শাস্ত্র অনুযায়ী ফটকিরি আমাদের জীবনের অবনতির পথ কাটিয়ে উন্নতির পথ প্রশস্ত করে। অনেক সময় অশুভ বাস্তুর ফলে নানা বাধার সৃষ্টি হয়। সে ক্ষেত্রে ফটকিরি অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। গ্রহের অশুভত্বও অনেকাংশে কমায় ফটকিরির সঠিক ব্যবহার।

দেখে নেওয়া যাক বাস্তু দোষ কাটাতে কী ভাবে ফটকিরি ব্যবহার করতে হবে—

• অনেক কিছু করেও বাড়ির অশান্তি লেগেই রয়েছে? সে ক্ষেত্রে ফটকিরি গুঁড়ো করে বাড়ির সব ঘরের কোণে ছড়িয়ে দিতে হবে। এর ফলে অশান্তি অনেকটা কমে যাবে।

আরও পড়ুন: রোগ ব্যাধি থেকে মুক্তি দিতে পারে এই এক মন্ত্র

• জীবনের সব বাধা কাটিয়ে ওঠার জন্য এক টুকরো ফটকিরি কালো কাপড়ে বেঁধে ঘরের প্রধান দরজায় ঝুলিয়ে দিতে হবে। ধীরে ধীরে সব বাধা কেটে যাবে।

• বেশ কিছুটা ফটকিরি বাথরুমের যে কোনও এক জায়গায় রেখে দিতে হবে এবং সপ্তাহে বা মাসে একবার তা বদলে দিতে হবে। এর ফলে ঘরের যত রকম নেগেটিভ শক্তি রয়েছে সব দূর হয়ে যাবে।

• প্রতিদিন শোওয়ার সময় যদি বিছানার পাশে মাথার কাছে এক টুকরো ফটকিরি রাখা যায় তবে নেগেটিভ শক্তির হাত থেকে রক্ষা পাওয়া যাবে।

• ফটকিরি বাচ্চাদের নজর দোষ কাটানোরও কাজে লাগে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alum
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE