Advertisement
১১ মে ২০২৪

করতলে চন্দ্র ও শুক্রের ক্ষেত্র উঁচু থাকলে কি হয়

 চন্দ্রের ক্ষেত্র করতলে উঁচু হলে এরা কল্পনাপ্রিয়, লেখক, কাব্যপ্রেমিক, আদর্শ বাদী, ভাবাবেগপ্রবণ, রোমান্টিক ও ভ্রমণকারী হ শুক্রের ক্ষেত্র উঁচু হলে বা প্রশস্ত হলে, এরা হয় সুন্দরের পূজারী।সত্য-শিব-সুন্দরের পূজারী—ধার্মিক ,অত্যধিক আরামপ্রিয়, মানসিক সুস্থতাবোধ, কর্মী, ব্যবসায় ও চাকরিজীবী হয়।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০১৮ ০১:০৭
Share: Save:

চন্দ্রের ক্ষেত্র
এই ক্ষেত্র করতলে উঁচু হলে এরা কল্পনাপ্রিয়, লেখক, কাব্যপ্রেমিক, আদর্শ বাদী, ভাবাবেগপ্রবণ, রোমান্টিক ও ভ্রমণকারী হয়।আমুদে, ভ্রমণপ্রিয়, বেহিসাবী, কুষ্ঠরোগী, ধীর-স্থির, যক্ষ্মারোগাক্রান্ত হয়। কল্পনা শক্তির অধিকারী বলে মেয়েরা এদের খুব ভালবাসে।এরা খুব সুন্দরী বা স্বাস্থ্যবতী স্ত্রী লাভ করে। এরা হৈচৈ করে থাকতে খুব একটা ভালবাসে না।পোশাক-পরিচ্ছদে এরা বিলাসী।সাদা রং এদের খুব প্রিয় হয়।এরা জীবনকে উপভোগ করতে ভালবাসে।কর্কট ও মিথুন রাশির জাতকরা এই প্রকৃতির হয়।
শুক্রের ক্ষেত্র
করতলে শুক্রের ক্ষেত্র উঁচু হলে বা প্রশস্ত হলে, এরা হয় সুন্দরের পূজারী।সত্য-শিব-সুন্দরের পূজারী—ধার্মিক ,অত্যধিক আরামপ্রিয়, মানসিক সুস্থতাবোধ, কর্মী, ব্যবসায় ও চাকরিজীবী হয়।ভাবপ্রবণ হওয়ায় এরা ভাল চিত্রকর, সুরকার, গায়ক হতে পারে।নারী হলে পুরুষকে, পুরুষ হলে নারীকে প্রবলভাবে আকর্ষন করে। এই ক্ষেত্রকে ভাল করে পরীক্ষা করা প্রয়োজন।মানুষ যে তিনটি সহজাত প্রবৃত্তি – আহার, বিহার ও মৈথুন নিয়ে জন্মায়,তার ধারা বোঝা যায় এই ক্ষেত্রটি দেখে।বৃষ, তুলা, মীন রাশির এই স্থান উঁচু দেখা যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrology moon and venus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE