Advertisement
০১ অক্টোবর ২০২২

বাংলার ১৪২৬ সাল কুম্ভ রাশির জীবনে কী কী ঘটতে পারে

নতুন বছরটি কুম্ভ রাশির ক্ষেত্রে খুব শুভ। ভ্রমণের শুভ যোগ দেখা যাচ্ছে। তবে এই ভ্রমণে কিছু প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। এই বছর যে কোনও ভ্রমণেই লাভ হওয়ার যোগ রয়েছে।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ০৩ মে ২০১৯ ০০:০০
Share: Save:

নতুন বছরটি কুম্ভ রাশির ক্ষেত্রে খুব শুভ। ভ্রমণের শুভ যোগ দেখা যাচ্ছে। তবে এই ভ্রমণে কিছু প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। এই বছর যে কোনও ভ্রমণেই লাভ হওয়ার যোগ রয়েছে। ভাই-বোনদের সঙ্গে যদি কোনও কারণে বিচ্ছেদ ঘটে থাকে, তবে এবছর তার মীমাংসা হওয়া সম্ভব। ভাইয়ের সঙ্গে দ্বন্দ্ব হওয়ার খুব একটা আশঙ্কা নেই এ বছর।

অনেক দিনের পুরনো কোনও ব্যবসা যদি বন্ধ হয়ে গিয়ে থাকে, তা এ বছর সচল হওয়ার আশা করা যেতে পারে। কর্মক্ষেত্রে প্রচুর সুনাম ও খ্যাতি বাড়তে পারে।

আরও পড়ুন: বাংলার ১৪২৬ সাল মকর রাশির জীবনে কী কী ঘটতে পারে

সঞ্চয় যেমন ভাল হবে, ঠিক তেমন আকস্মিক খরচও হবে। তাই বুঝে খরচ করতে হবে। এ বছর ধার দেওয়া বা নেওয়া কোনওটাই করা উচিত হবে না। লটারি বা কোনও রকম কোনও ফাটকা উপায়ের কথা না ভাবাই শ্রেয়।

দাম্পত্য কলহ খুব একটা হবে না। দীর্ঘ দিনের দাম্পত্য কলহ মিটে গিয়ে পরিবারে খুশির বন্যা বইবে। এ বছর বাড়িতে কোনও মাঙ্গলিক কাজ বা যাগযজ্ঞ হতে পারে। এর ফলে দূরে সরে যাওয়া আত্মীয়রা কাছে আসবে।

সন্তানদের নিয়ে দুশ্চিন্তা করার মতো কোনও কারণ এ বছর দেখা যাচ্ছে না। তাদের পড়াশোনা বেশ ভাল গতিতেই চলবে। এ ছাড়া তাঁদের কোনও কাজের জন্য গর্ব বোধ হবে। তবে বছরের প্রথম দিকের পর পড়াশোনার ওপর কোনও রকম অশুভ প্রভাব পড়তে পারে। আবার বছরের শেষের দিকে বিদ্যার্থীরা হারানো মনোবল ফিরে পেতে পারে। এই সময়ে নিজের বুদ্ধির দ্বারা সব বিচার করে অধ্যাবসায়ের দিকে মনোযোগ স্থাপন করতে হবে।

বছরের মাঝামাঝি সময়ে বাড়ির গুরুজনদের শরীর নিয়ে একটু চিন্তিত থাকতে হবে। তাঁদের চিকিৎসার জন্য প্রচুর ব্যয় হতে পারে। তবে খুব গুরুতর কিছু হওয়ার আশঙ্কা নেই। প্রেমের জন্য বছরটি খুব একটা খারাপ নয়। সঙ্গীর কাছ থেকে ভরপুর সাহায্য আশা করা যেতে পারে। এই বছর দীর্ঘ দিনের প্রেম বিবাহের রূপ নিতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.