Advertisement
১৯ এপ্রিল ২০২৪

বাংলার ১৪২৬ সাল মকর রাশির জীবনে কী কী ঘটতে পারে

নতুন বছর মকর রাশির জাতক-জাতিকারা জীবনে শুভাশুভ মিশ্রিত ফল পাবেন। কর্ম সংক্রান্ত খুব একটা সমস্যা না থাকলেও ঋণের জালে জড়িয়ে যাওয়ার একটা আশঙ্কা রয়েছে।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ০২ মে ২০১৯ ০০:০০
Share: Save:

নতুন বছর মকর রাশির জাতক-জাতিকারা জীবনে শুভাশুভ মিশ্রিত ফল পাবেন। কর্ম সংক্রান্ত খুব একটা সমস্যা না থাকলেও ঋণের জালে জড়িয়ে যাওয়ার একটা আশঙ্কা রয়েছে।

কর্মের জন্য স্থানান্তর হওয়া বা নতুন কর্ম প্রাপ্তির মতো ঘটনা এ বছর ঘটতে পারে। চাকরির ক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে মতবিরোধ সৃষ্টি হতে পারে। ব্যবসায় সাফল্য আসতে পারে এবং তার সঙ্গে সঙ্গে ব্যবসা বৃদ্ধি হওয়ারও যোগ রয়েছে।

বিদ্যার্থীদের জন্য বছরটা ভাল কাটবে। পড়াশোনা ভাল হওয়ার সঙ্গে পড়াশোনা থেকে কোনও ভাবে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। উচ্চশিক্ষার দ্বার খুলে যাবে এবং প্রতিযোগিতামূলক কাজে উন্নতি হবে। সন্তানদের নিয়ে যে চিন্তার অবসান ঘটতে পারে।

হারানো বা চুরি যাওয়া জিনিস ফিরে পেতে পারেন। মামলা মোকদ্দমার ফল নিজের পক্ষে আসতে পারে। বিশেষ করে যদি ব্যবসা জনিত কারণে মামলা চলে, তার অবসান ঘটতে পারে।

স্বাস্থ্য নিয়ে একটু চিন্তা বাড়তে পারে। রক্তাল্পতা, আকস্মিক দুর্ঘটনা, শিরার রোগ বা ছোটখাটো কিছু না কিছু রোগে ভোগান্তির আশঙ্কা। মা-বাবা বা সন্তানদের শারীরিক কোনও সমস্যা না থাকলেও জীবন সঙ্গীর শরীর নিয়ে চিন্তা ও অর্থ ব্যয় হতে পারে।

আরও পড়ুন: বাংলার ১৪২৬ সাল ধনু রাশির জীবনে কী কী ঘটতে পারে

দাম্পত্য বিষয়ে প্রচুর কলহ এ বছর দেখা যাবে। এমনকি ঝগড়া বিবাদ মামলা মোকদ্দমার রূপ পর্যন্ত নিতে পারে। খুব ঠান্ডা মাথায় এ বছর সংসারের সব সিদ্ধান্ত না নিতে পারলে বড় কোনও ক্ষতি হয়ে যেতে পারে। এই সময়ে নিজের আত্মীয়দের সাহায্য পাবেন না, তবে বন্ধুদের সাহায্য আশা করা যেতে পারে। এ বছর বন্ধু ভাগ্য খুব ভাল বলা চলে। নতুন বন্ধু যোগ দেখা যাচ্ছে। ভ্রমণ হওয়ার যোগ প্রবল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Capricorn Rashi Bengali New Year 2019
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE