Advertisement
১৭ জুন ২০২৪

জ্যোতিষমতে ব্লাড গ্রুপ অনুযায়ী আপনার চারিত্রিক বৈশিষ্ট্য

রক্তের গ্রুপ ‘ও’ হলে তারা ভীষণ রকমের সংগ্রামী মনোভাবের হয়। অতিরিক্ত পরিশ্রম করার ক্ষমতা থাকে তাদের মধ্যে। সব বিষয়ে এদের একটা গোঁড়ামি লক্ষ্য করা যায়।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০১৯ ০০:০০
Share: Save:

রক্তের গ্রুপ ‘ও’

রক্তের গ্রুপ ‘ও’ হলে তারা ভীষণ রকমের সংগ্রামী মনোভাবের হয়। অতিরিক্ত পরিশ্রম করার ক্ষমতা থাকে তাদের মধ্যে। সব বিষয়ে এদের একটা গোঁড়ামি লক্ষ্য করা যায়। নিজের মতামত থেকে এদের কোনও ভাবে কেউ সড়াতে পারবে না। যে সিদ্ধান্ত একবার মনে মনে ঠিক করবে সেটা করে তবেই ছাড়বে। যে কোনও বিষয়ে যুদ্ধ করে হাসিল করার মনোভাব খুব বেশি থাকে। আকাঙ্খার স্তর হয় খুব উচ্চ প্রকৃতির। সকল কাজে নেতৃত্ব করতে খুব ভালবাসে। তবে প্রচুর গুণের অধিকারী হয় এরা।

রক্তের গ্রুপ ‘এ’

এই গ্রুপের ব্যক্তিরা খুব বেশি পরিমাণে সংবেদনশীল ও চাপা স্বভাবের হয়। অতি কাছের মানুষকেও এরা মনের কথা শেয়ার করে না। এই গ্রুপের মানুষ ভীষণ লাজুক হয়। যার ফলে তারা কোনও ভাবেই মনের কথা কাউকে জানতে দেয় না। মানুষের প্রতি দয়া দেখানোর ক্ষেত্রে এরা বেশ এগিয়ে। তবে এরা খুব একগুঁয়ে হয়। সময়কে কখনও নিজের আগে যেতে দেয় না। সব কাজ সময়ের মধ্যে করা এদের স্বভাবের বিশেষ একটি গুণ। যদি নিজে কোনও ভুল করে তা কোনও ভাবেই স্বীকার করতে চায় না।

স্বাস্থ্য সম্পর্কে এই কথাগুলো জানতেন?

রক্তের গ্রুপ ‘বি’

এই গ্রুপের ব্যক্তিরা সাধারণত খুবই কঠোর মানসিকতার হয়ে থাকে। একগুঁয়ে হওয়ার সঙ্গে সঙ্গে এক কথার মানুষ হয় এরা। নিজের যে কোনও কাজ স্বাধীন ভাবে করতে পছন্দ করে। এরা খুবই বুদ্ধিমান হয়, ফলে যে কোনও কাজ খুব সহজেই বুঝে নিতে পারে। কিন্তু দায়িত্ব বোধের ব্যাপারে একটু পিছিয়ে থাকে। সৃষ্টিমূলক কাজের সঙ্গে যুক্ত থাকতে পছন্দ করে। উদারতা এদের চরিত্রের বিশেষ গুণ। শিকারী মনোভাব এদের মধ্যে বিদ্যমান থাকে সর্বদা।

আরও পড়ুন: কী ভাবে শয়ন করেন, তা থেকে বলে দেওয়া যায় অনেক কিছু

রক্তের গ্রুপ ‘এবি’

এই গ্রুপের ব্যক্তিরা খুব বেশি দায়িত্বশীল হয়। যে কোনও কাজ শুরু করলে যত ক্ষণ না শেষ হচ্ছে তত ক্ষণ শান্তি পায় না। এরা সকলের খুব প্রিয় হন। যে কোনও মানুষ এদের সান্নিধ্য পাওয়ার খুব বেশি আশা করে। সকলের বিশ্বাসের খুব ভাল মর্যাদা রাখতে পারে। আধ্যাত্মিক দিকেও এরা বেশ এগিয়ে। এরা যে কোনও পরিস্থিতিতেই মাথা ঠান্ডা রেখে চলতে পারে। মানুষকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া এবং সব কাজ খুব ভালভাবে গুছিয়ে করা এদের চরিত্রের বিশেষ গুণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Blood Group Rashi Blood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE