Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Relationship

দাম্পত্য সুখ এবং প্রেম প্রীতির ক্ষেত্রে জানুয়ারিতে কোন রাশি কেমন ফল পাবে

মেষ রাশির দাম্পত্য সুখের ক্ষেত্রের সঙ্গে বৃহস্পতি এবং শনির দৃষ্টি সম্পর্ক। দাম্পত্য সুখের ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। বিশেষ শুভ মাসের দ্বিতীয় অর্ধে। শুভ প্রেমপ্রীতির ক্ষেত্রও।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২২ ০৮:২৪
Share: Save:

মেষ রাশির দাম্পত্য সুখের ক্ষেত্রের সঙ্গে বৃহস্পতি এবং শনির দৃষ্টি সম্পর্ক। দাম্পত্য সুখের ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। বিশেষ শুভ মাসের দ্বিতীয় অর্ধে। শুভ প্রেমপ্রীতির ক্ষেত্রও।

বৃষ রাশির দাম্পত্য সুখের ক্ষেত্র অধিপতির নিজক্ষত্রে শুভ অবস্থান, সহাবস্থান কেতুর। মাসের প্রথম অর্ধে দাম্পত্য সুখের ক্ষেত্রে খুবই শুভফল প্রাপ্ত হবে। মাসের দ্বিতীয় অর্ধে ফলের পরিবর্তন। প্রেমপ্রীতির ক্ষেত্র খুব শুভ বলা যায় না।

মিথুন রাশির দাম্পত্য সুখের ক্ষেত্রে অবস্থান শুক্র এবং রবির। দাম্পত্য সুখের ক্ষেত্রে অশুভ ফল প্রাপ্তির সম্ভাবনা মাসের প্রথম অর্ধে। মন কষাকষি, খিটিখিটি দাম্পত্য সুখে বাদ সাধবে। মাসের দ্বিতীয় অর্ধে তুলনামূলক শুভ। প্রেমপ্রীতির ক্ষেত্র শুভ।

কর্কট রাশির দাম্পত্য সুখের ক্ষেত্র অধিপতির নিজক্ষেত্রে শুভ অবস্থান, সহাবস্থান বুধের। মাসের প্রথম অর্ধে মধ্যম ফল প্রাপ্ত হলেও দ্বিতীয় অর্ধে শুভফল আশা করা যায় না। প্রেম প্রীতির ক্ষেত্রে প্রথম অর্ধ শুভ হলেও দ্বিতীয় অর্ধে অশুভ।

সিংহ রাশির দাম্পত্য সুখের ক্ষেত্রে অবস্থান করছে বৃহস্পতি এবং দাম্পত্য সুখের ক্ষেত্র অধিপতির নিজক্ষেত্রে শুভ অবস্থান। দাম্পত্য সুখের ক্ষেত্রে খুবই শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। প্রেম প্রীতির ক্ষেত্রে মাসের প্রথম অর্ধের তুলনায় দ্বিতীয় অর্ধ শুভ।

কন্যা রাশির দাম্পত্য সুখের ক্ষেত্র অধিপতির সঙ্গে শনির দৃষ্টি সম্পর্ক। দাম্পত্য সুখের ক্ষেত্রে খুব শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কম। প্রেম প্রীতির ক্ষেত্র মধ্যম।

তুলা রাশির দাম্পত্য সুখের ক্ষেত্র অধিপতির মাসের প্রথম অর্ধে নিজক্ষেত্রে শুভ অবস্থান কালে শুভ ফল দান করবে। পরবর্তী অর্ধে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। প্রেম প্রীতির ক্ষেত্র শুভ।

বৃশ্চিক রাশির দাম্পত্য সুখের ক্ষেত্রে অবস্থান রাহুর। মাসের প্রথম অর্ধে দৃষ্টি সম্পর্ক মঙ্গলের। দাম্পত্য সুখের ক্ষেত্রে মাসের প্রথম অর্ধে খুব শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কম, পরবর্তী অর্ধে ফলে সামান্য পরিবর্তন। প্রেম প্রীতির ক্ষেত্র শুভ বলা যায় না।

ধনু রাশির দাম্পত্য সুখের ক্ষেত্রের সঙ্গে দৃষ্টি সম্পর্ক বৃহস্পতি এবং শুক্রের, মঙ্গলের এবং রবির। দাম্পত্য সুখের ক্ষেত্রে খুবই শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। প্রেম প্রীতির ক্ষেত্র মাসের প্রথম অর্ধ শুভ।

মকর রাশির দাম্পত্য সুখের ক্ষেত্রের সঙ্গে দৃষ্টি সম্পর্ক শনি এবং বুধের মাসের দ্বিতীয় অর্ধে রবির সহিত। মাসের প্রথম অর্ধে মধ্যম ফল প্রাপ্ত হলেও দ্বিতীয় অর্ধে ফলের পরিবর্তন ঘটবে। প্রেমপ্রীতির ক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।

কুম্ভ রাশির দাম্পত্য সুখের ক্ষেত্রের সঙ্গে দৃষ্টি সম্পর্ক বৃহস্পতির। দাম্পত্য সুখের ক্ষেত্রে শুভ ফল প্রাপ্ত হবে। শুভ প্রেমপ্রীতির ক্ষেত্র।

মীন রাশির দাম্পত্য সুখের ক্ষেত্রের সঙ্গে দৃষ্টি সম্পর্ক রাহুর। দাম্পত্য সুখের ক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। মধ্যম প্রেমপ্রীতির ক্ষেত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Relationship January Astro Prediction
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE