Advertisement
১১ মে ২০২৪
Pomegranate

Pomegranate: বাড়ির এই অংশে অবশ্যই লাগান ডালিম গাছ

ডালিম গাছ আমাদের নানা রকম উপকার করে থাকে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২২ ০৮:০৩
Share: Save:

বাস্তু মেনে বাড়িতে গাছ লাগানো উচিত, এই কথা প্রায় আমরা সকলেই জানি। যে বাড়িতে বাস্তু মেনে গাছ বসানো হয় সেই বাড়িতে উন্নতি আসতে খুব বেশি সময় লাগে না। এক একটি গাছ এক এক প্রকার উপকার নিয়ে আসে। ঠিক সেই রকম ডালিম গাছ আমাদের নানা রকম উপকার করে থাকে। বিশেষ করে যদি বাড়ির কোণে বাস্তু দোষ থেকে থাকে তা হলে ডালিম গাছ বসানো অত্যন্ত উপকারী। এই গাছ বাড়িতে রাখলে বিশেষ কিছু বিষয়ে উপকার পাওয়া যায়।

দেখে নিন সেগুলো কী কী—

• বাড়ির দক্ষিণ-পূর্ব কোণে ডালিম গাছ লাগানো খুবই শুভ। আর্থিক দিকে উন্নতি নিয়ে চাইলে বাড়ির এই কোণে লাগাতে হবে ডালিম গাছ। কারণ বাড়ির দক্ষিণ-পূর্ব কোণ অর্থাৎ অগ্নিকোণে যদি কোনও বাস্তু সমস্যা থাকে তা হলে কিছুটা হলেও তা দূর হয়।

• বাড়ির দক্ষিণ-পূর্ব কোণে ডালিম গাছ রাখলে বাড়ির ছেলেমেয়েদের চাকরির ক্ষেত্রে বিশেষ উপকার পাওয়া যায়। বাড়ির মহিলা সদস্যদের যদি কর্মে বাধা থাকে তা হলে তা খুব দ্রুত দূর হয়ে যায়।

• বাড়ির যে কোনও সমস্যার সমাধান করতে হলে ডালিম গাছের সাতটা ফুল মধুতে ডুবিয়ে শিবলিঙ্গে অর্পণ করুন।

• যদি অতিরিক্ত আর্থিক সঙ্কট থাকে তা হলে ডালিম গাছের সাতটা ফুল শুকিয়ে কালো কাপড়ে মুড়ে নিজের টাকা রাখার জায়গায় বা মানিব্যাগে রাখলে আর্থিক সঙ্কট থেকে মুক্তি পাওয়া খুবই সহজ হয়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pomegranate
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE