Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Vastu Shastra

Vastu Shastra: সৌভাগ্য ফেরাতে বাড়ির দক্ষিণ-পূর্ব কোণে রাখুন এই জিনিস

বাস্তুশাস্ত্রের প্রতি মানুষের ভালবাসা এবং নির্ভরতা সাম্প্রতিক কালে চোখে পড়ার মতো। বাস্তু মেনে চললে মানুষের জীবন হয়ে উঠতে পারে সুখ-শান্তি-সমৃদ্ধিতে পরিপূর্ণ।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২১ ০৮:৩৬
Share: Save:

বাস্তুশাস্ত্রের প্রতি মানুষের ভালবাসা এবং নির্ভরতা সাম্প্রতিক কালে চোখে পড়ার মতো। বাস্তু মেনে চললে মানুষের জীবন হয়ে উঠতে পারে সুখ-শান্তি-সমৃদ্ধিতে পরিপূর্ণ। আমরা কখনও কখনও এমন কাজ করে ফেলি, যেগুলির ফলে বাড়িতে বাস্তুদোষ সৃষ্টি হয় এবং তার কু-প্রভাবে আমাদের জীবনে শুরু হয় নানা প্রকার অশান্তি। এ ছাড়া ভাগ্যের অবস্থান যখন দুর্বল অবস্থায় থাকে, তখন বিশেষ কিছু কাজ করতে পারলে নানা সমস্যার সমাধান হতে পারে।

ভাগ্য-বিপর্যয়ের পিছনে নানা প্রকার কারণ থাকতে পারে— অর্থের কারণে বিপর্যয়, সন্তানের কারণে বিপর্যয়, নিজেদের মধ্যে সম্পর্কের বিপর্যয় ইত্যাদি। এই ধরনের বিপর্যয়ের হাত থেকে মুক্তি পেতে বাড়ির বাস্তুদোষ দূর করার প্রয়োজন রয়েছে।

ক্রিয়া

বাড়ির দক্ষিণ-পূর্ব কোণে রাখতে হবে কমলালেবু গাছের ছবি বা কমলালেবু গাছের শো পিস। বাস্তু মতে, কমলা লেবু গাছের ছবি বা শো পিস রাখা অত্যন্ত সৌভাগ্যের প্রতীক হিসেবে ধরা হয়।

ফলাফল

• এর ফলে বাস্তু কিছুটা হলেও উন্নত হয়। বাস্তুর উন্নতি মনেই সংসারের সব দিকে উন্নতি।

• বাড়িতে প্রচুর পরিমাণে সম্পদ বৃদ্ধি হয়।

• যদি দেখেন, কোনও ভাবে আর্থিক উন্নতি একেবারেই হচ্ছে না, তা হলে এই ক্রিয়াটি করতে পারলে আর্থিক উন্নতি ঘটবেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vastu Shastra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE