Advertisement
০২ মে ২০২৪
Astrological Predictions

প্রেম-যশ-খ্যাতি! রাশি অনুযায়ী জেনে নিন কার আসক্তি কিসে বেশি?

সব মানুষেরই কোনও না কোনও দুর্বলতা থাকে। কেউ নিজের কথা বেশি ভাবেন, কেউ আবার অন্যের কথা গুরুত্ব বেশি দেন। কোন রাশির জাতকদের কিসে আসক্তি বেশি জেনে নিন।

What are you most attracted to according to your zodiac signs.

—প্রতীকী ছবি।

 শ্রীমতী অপালা
কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৪ ১৮:৫১
Share: Save:

সব মানুষেরই কোনও না কোনও জিনিসের উপর আসক্তি থেকে। রাশি অনুযায়ী তার পার্থক্য হয়। কারও ইতিবাচক তো কারও নেতিবাচক আসক্তি বেশি হয়। আমাদের কিছু সু-অভ্যাস ও কিছু কু-অভ্যাস থাকে যা আমদের খুব দ্রুত বদলে ফেলা প্রয়োজন।

জেনে নিই কোন রাশির কোন জিনিসের উপর আসক্তি বেশি

মেষ রাশি – অন্যদের ভাবনা নিয়ে খুব বেশি ভাবেন আপনি। এর ফলে সব বিষয়ে পিছিয়ে যান। তাই নিজের ভাবনার ওপর বিশ্বাস রেখে এগিয়ে যাওয়াই শ্রেয় হবে।

বৃষ রাশি – অন্যদের চিন্তাকে দমিয়ে রাখার অভ্যাস বদলে ফেলতে হবে। নিজের কলা-কৌশল সব সময় দেখানোর চেষ্টা না করাই ভাল। পরিস্থিতির সঙ্গে মানিয়ে চলুন।

মিথুন রাশি – নিজের মানসম্মানের হানি আপনি একদম মেনে নিতে পারেন না। একটুতেই ক্ষেপে ওঠেন। যার ফলে সমাজে চলতে অসুবিধে হতে পারে। একটু নরম হওয়ার চেষ্টা করুন।

কর্কট রাশি – আপনি চান অন্যরা আপনাকে নিয়ে খুব বেশি মেতে থাক। আর তা না হলেই মনঃক্ষুণ্ণ হন। এই সব অভ্যাস ত্যাগ করে জীবনে আনন্দ উপভোগ করুন।

সিংহ রাশি – আপনি কোনও বিষয়ে হার মেনে নিতে পারেন না। হার আপনার সহ্যের বাইরে। কিন্তু একটা কথা মনে রাখতে হবে হার জিত সবই জীবনের অংশ। সেভাবে নিজাকে তৈরি রাখুন।

কন্যা রাশি – সব বিষয়ে কল্পনার জগতে ভেসে যান। অতিরিক্ত ভাবনা বিসর্জন দিয়ে বাস্তব বাদী হয়ে উঠতে পারলে জীবনে প্রচুর উন্নতি করতে পারবেন।

তুলা রাশি – কাজে খুব বেশি ভুল করে ফেলেন এবং ভুল করে ভীষণ ভাবে ভয় পেয়ে যান। মনোযোগ সহকারে কাজ করতে হবে তাহলে ভুল ও ভয় দুয়েরই আশঙ্কা কমে যাবে।

বৃশ্চিক রাশি – সম্পর্কের বিষয়ে খুব দুর্বল হয়ে পরেন আপনি। সকলকে ভালবাসেন ও স্নেহ করেন তা খুব ভাল কথা। কিন্তু বাস্তবটাকে লক্ষ করে এগিয়ে যাওয়াই ভাল।

ধনু রাশি – অন্যদের বেশি বিশ্বাস করে ফেলেন আর তারা যখন বিশ্বাসের মর্যাদা দিতে পারে না তখন এত বেশি ভেঙে পরেন যে সেখান থেকে বেরিয়ে আসতে সময় লাগে। তাই আবেগ সংযত করতে হবে।

মকর রাশি – অন্যদের খুব বেশি খেয়াল রাখেন। কিন্তু তার বিনিময়ে আপনি কিছু পান না। তাতে কষ্ট পাবেন না, মনকে শক্ত করুন শেষে জিত আপনারই হবে।

কুম্ভ রাশি – অন্যরা কী ভাবছেন তা না ভেবে এগিয়ে যান। জগতের চিন্তা করতে গিয়ে নিজের পছন্দ ও ইচ্ছাকে মেরে ফেলছেন। এসব পেছনে ফেলে এগিয়ে যেতে পারলে জীবন ভাল কাটবে।

মীন রাশি – সব কাজে বেশি তাড়াহুড়ো করা বন্ধ করতে না পারলে ক্ষতি হয়ে যেতে পারে। ধীরে কাজের অভ্যাস করলে সব কাজই সুন্দর হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrology Astrological predictions Horoscope
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE