Advertisement
৩০ নভেম্বর ২০২২

চপার ভেঙে মৃত ১, জখম ৩

ভেঙে পড়ল হেলিকপ্টার। রবিবার মুম্বইয়ের শহরতলি গোরেগাঁওয়ের আরে কলোনিতে ভেঙে পড়ার পরেই কপ্টারটিতে আগুন লেগে যায়। এই ঘটনায় মৃত্যু হয়েছে এক জনের। জখম এক মহিলা-সহ তিন। ইতিমধ্যে এই ঘটনার তদন্তে নেমেছে ডিজিসিএ।

পড়ে রয়েছে হেলিকপ্টারের ধ্বংসাবশেষ। রবিবার।  ছবি: পিটিআই।

পড়ে রয়েছে হেলিকপ্টারের ধ্বংসাবশেষ। রবিবার। ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
মুম্বই ও নয়াদিল্লি শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০১৬ ০৩:১৬
Share: Save:

ভেঙে পড়ল হেলিকপ্টার। রবিবার মুম্বইয়ের শহরতলি গোরেগাঁওয়ের আরে কলোনিতে ভেঙে পড়ার পরেই কপ্টারটিতে আগুন লেগে যায়। এই ঘটনায় মৃত্যু হয়েছে এক জনের। জখম এক মহিলা-সহ তিন। ইতিমধ্যে এই ঘটনার তদন্তে নেমেছে ডিজিসিএ। দুর্ঘটনার কারণ তদন্ত করে দেখবে এয়ারক্রাফ্ট অ্যাক্সিডেন্ট ইনভেস্টিগেশন ব্যুরো বা এএআইবি-ও।

Advertisement

রবিবার জুহু থেকে গোরেগাঁওয়ের উদ্দেশে উড়েছিল বেসরকারি সংস্থার এই চপারটি। পাইলট-সহ চার জন ছিলেন তাতে। গোরেগাঁও থেকে ফেরার পথে আরে কলোনির একটি ফাঁকা জায়গায় ভেঙে পড়ে চপারটি। ভেঙে পড়ার পরে কপ্টারটিতে আগুন লেগে যাওয়ায় গুরুতর জখম হন প্রফুল্ল মিশ্র, রীতেশ মোদী, বৃন্দা মোদী এবং সঞ্জীব শঙ্কর। ঘটনাস্থলে যায় পুলিশ এবং দমকলের তিনটি ইঞ্জিন। জখম চার জনকে উদ্ধার করে মুম্বইয়ের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা পাইলট প্রফুল্ল মিশ্রকে (৫৩) মৃত ঘোষণা করেন। বাকি তিন জনের শরীরে একাধিক আঘাত রয়েছে। তাঁদের শরীরের বিভিন্ন জায়গা পুড়েও গিয়েছে। তিন জনেই হাসপাতালের আইসিইউ-তে চিকিৎসাধীন।

দুর্ঘটনার পরে স্থানীয় লোকজন পুলিশ এবং দমকলে খবর দেন। এক প্রত্যক্ষদর্শীর কথায়, ‘‘দুপুর পৌনে বারোটা নাগাদ আমরা দেখতে পায় চার দিক কালো ধোঁয়ায় ভরে গিয়েছে। তখনই আমরা বুঝতে পারি, কোনও একটা দুর্ঘটনা ঘটেছে।’’

এই দুর্ঘটনার কারণ খতিয়ে দেখছে ডিজিসিএ। এ দিন নয়াদিল্লিতে এএআইবি-র এক কর্তা বলেন, ‘‘ডিজিসিএ-র কর্তারা ঘটনাস্থলে গিয়েছে নমুনা সংগ্রহের জন্য। তদন্তের জন্য সোমবার এএআইবি-র একটি দল মুম্বই যাবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.