Advertisement
১৪ জুন ২০২৪
Domestic Help

জুটত ডাস্টবিনের খাবার, দেওয়া হত শিকের ছ্যাঁকা! নাবালিকা পরিচারিকাকে আটকে অত্যাচার দম্পতির

পুলিশ সূত্রে খবর, তিন মাসের কন্যসন্তানকে দেখাশোনা করার জন্য ওই কিশোরীকে ঝাড়খণ্ড থেকে নিয়ে এসেছিলেন দম্পতি। স্বামী-স্ত্রী দু’জনেই একটি বেসরকারি সংস্থায় কাজ করেন।

Domestic help toruted by Gurugram couple

নাবালিকা পরিচারিকাকে দম্পতির কব্জা থেকে উদ্ধার করেছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
গুরুগ্রাম শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ১১:৪৬
Share: Save:

ঠিক মতো কাজ না করা এবং খাবার চুরির অভিযোগে বছর তেরোর এক পরিচারিকাকে বাড়িতে আটকে রেখে বেশ কয়েক মাস ধরে অত্যাচারের অভিযোগ উঠল হরিয়ানার গুরুগ্রামের এক দম্পতির বিরুদ্ধে। মঙ্গলবার একটি অভিযোগ পেয়ে ওই দম্পতির বাড়ি থেকে কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে দম্পতিকে। তাঁদের বিরুদ্ধে শিশু সুরক্ষা আইন এবং পকসো আইনে মামলা রুজু করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, তিন মাসের কন্যসন্তানকে দেখাশোনা করার জন্য ওই কিশোরীকে ঝাড়খণ্ড থেকে নিয়ে এসেছিলেন দম্পতি। স্বামী-স্ত্রী দু’জনেই একটি বেসরকারি সংস্থায় কাজ করেন। কিশোরীর বিরুদ্ধে ঠিক মতো কাজ না করা এবং খাবার চুরির অভিযোগ তুলেছে দম্পতি। আর তার জেরে কিশোরীকে একটি ঘরে আটকে রেখেছিলেন তাঁরা। শুধু তাই-ই নয়, অভিযোগ ওই কিশোরীকে ঠিক মতো খেতেও দেওয়া হত না। ঘরে ডাস্টবিনে ফেলা উচ্ছিষ্ট খেতে বাধ্য করা হত। এমনকি, বহু দিন না খাইয়েও রাখা হয়েছিল কিশোরীকে।

আরও অভিযোগ, কিশোরীকে লাঠি দিয়ে মারা হত। লোহার শিক গরম করে গায়ে ছ্যাঁকা দেওয়া হত। কিশোরীর সারা শরীরে আঘাতের চিহ্ন মিলেছে বলে জানিয়েছে পুলিশ। কিশোরীকে অত্যাচারের খবর পায় একটি অসরকারি সংস্থা। তারাই পুলিশে খবর দেয়। অভিযোগ পেয়ে পুলিশ কিশোরীকে উদ্ধার করেছে। তার শারীরিক পরীক্ষা করা হচ্ছে। খতিয়ে দেখা হচ্ছে কিশোরীর যৌন হেনস্থা হয়েছে কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE