Advertisement
১৪ জুলাই ২০২৪
Laddoo

Laddoo: মাকে সুস্থ করতে গণেশের হাতে রাখা লাড্ডু চুরি করল কিশোর!

পুলিশ জানিয়েছে, গত কয়েক মাস ধরেই ওই কিশোরের মায়ের শরীর খারাপ। এ নিয়ে খুব দুশ্চিন্তা করত সে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২১ ১৫:৫৯
Share: Save:

গণেশে মূর্তির হাতের লাড্ডু খাওয়ালে মায়ের শরীর ভাল হয়ে যাবে। এই ধারণা থেকেই বছর তেরোর এক কিশোর গণেশকে নিবেদন করা লাড্ডু চুরি করল এক বাড়ি থেকে। সেই লাড্ডু সে মাকে খাইয়েওছে। সোমবার ঘটনাটি ঘটেছে তেলঙ্গানার ভেমুলাওয়াড়া শহরের মার্কণ্ডেয়নগরে।

পুলিশ জানিয়েছে, গত কয়েক মাস ধরেই ওই কিশোরের মায়ের শরীর খারাপ। এ নিয়ে খুব দুশ্চিন্তা করত সে। মায়ের কিছু হয়ে গেলে কী করবে সে! এই দুশ্চিন্তা এবং মায়ের শারীরিক অবস্থার কথা বন্ধুদের জানায় সে।

তখন বন্ধুদের মধ্যেই কয়েক জন তাঁকে গণেশ দেবতার লাড্ডু খাওয়ানোর পরামর্শ দেয়। লাড্ডু খাওয়ালেই তার মা সুস্থ হয়ে উঠবে। বন্ধুদের এই কথা বেদবাক্যের মতো বিশ্বাস করে ফেলে ওই কিশোর।

এলাকারই একটি বাড়িতে গণেশ চতুর্থী উপলক্ষে পুজো হচ্ছিল। ওই বাড়ির গণেশ বিগ্রহের হাতে রাখা লাড্ডু নিয়ে মাকে খাওয়ানোর পরামর্শ দেয় বন্ধুরা। সেই মতো তারা সকলে পরিকল্পনা করে কী ভাবে ওই লাড্ডু নেওয়া যায়। বন্ধুদের সহযোগিতায় কিশোর ওই লাড্ডু চুরি করে নিয়ে গিয়ে মাকে খাওয়ায়।
গণেশের হাতের লাড্ডু কোথায় গেল তা নিয়ে খোঁজ পড়তেই কিশোরের লাড্ডু চুরির বিষয়টি সামনে আসে। পুলিশে খবর দেন ওই বাড়ির লোকেরা। পুলিশ কিশোরকে ডেকে জানতে চায় কেন লাড্ডু চুরি করেছে। তখন সে মায়ের অসুস্থতার কথা এবং লাড্ডু খাওয়ালে যে তার মা সুস্থ হয়ে যাবে সেই ধারণার কথাও পুলিশকে বলে। সব শুনে পুলিশ তাকে ভাল ভাবে বুঝিয়ে বাড়ি পাঠিয়ে দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Laddoo Ganesh Idol Theft Telangana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE