Advertisement
২৫ এপ্রিল ২০২৪
dacoity

Dacoity: ব্যাঙ্ক লুঠ করতে গিয়ে অসমের কোকরাঝাড়ে পুলিশের গুলিতে হত ৩ ডাকাত

ভূতগাঁও এলাকা থেকে ২৫ লিটার অক্সিজেন, একটি গ্যাস সিলিন্ডার, গ্যাস কাটার, লোহার রড, দু’টি দেশী বন্দুক এবং কার্তুজ উদ্ধার করেছে পুলিশ।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
গুয়াহাটি শেষ আপডেট: ২২ অগস্ট ২০২১ ১৮:০৪
Share: Save:

গভীর রাতে ডাকাতি করতে এসে পুলিশের সঙ্গে গুলির লড়াইয়ে নিহত হল তিন ডাকাত। শনিবার অসমের কোকরাঝাড়ের ঘটনা।

গোপন সূত্রে পুলিশ খবর পায় কোকরাঝাড়ের ভূতগাঁওয়ের একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে ডাকাতির পরিকল্পনা চলছে। সেই খবর পেয়েই পুলিশ আগে থেকেই পৌঁছে গিয়েছিল ভূতগাঁওয়ে। পুলিশের উপস্থিতি টের পায়নি ডাকাত দল। ফলে তারা ব্যাঙ্কের কাছাকাছি পৌঁছতেই পুলিশের বাধার মুখে পড়ে গুলি চালাতে শুরু করে। পাল্টা গুলি চালায় পুলিশ।

দু’পক্ষের মধ্যে বেশ কয়েক রাউন্ড গুলির লড়াই চলে। শেষমেশ পিছু হটে যায় ডাকাত দল। এর পরই পুলিশ পুরো এলাকা ঘিরে তল্লাশি শুরু করে। তখন তারা দেখে তিন জন ডাকাত গুরুতর আহত হয়ে পড়ে আছে। বাকিরা পালিয়ে গিয়েছে। আহত ডাকাতদের উদ্ধার করে কোকরাঝাড় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

ভূতগাঁও এলাকা থেকে ২৫ লিটার অক্সিজেন, একটি গ্যাস সিলিন্ডার, গ্যাস কাটার, লোহার রড, দু’টি দেশী বন্দুক এবং কার্তুজ উদ্ধার করেছে পুলিশ। অসম পুলিশের ডিজি ভাস্কজ্যোতি মহন্ত সংবাদ সংস্থা পিটিআই-কে জানিয়েছেন, বাকি ডাকাতদের খোঁজে তল্লাশি চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dacoity Assam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE