Advertisement
০৭ মে ২০২৪
Murder

ধারালো অস্ত্রের কোপে ক্ষতবিক্ষত দেহ, নিজের ঘরে খুন যুবতী, তদন্তে নামল ঠাণে পুলিশ

ঠাণের কল্বা শহরের জয় ভীম এলাকার বাসিন্দা ৩৩ বছরের ওই যুবতীর নাম কমলিবাঈ পওয়ার। বৃহস্পতিবার ভরসন্ধ্যায় ওই যুবতীর ঘর থেকে তাঁর দেহ পাওয়া যায় বলে পুলিশ সূত্রে খবর।

Representational picture of dead body

এই খুনের পিছনে কে বা কারা রয়েছেন, তা নিয়ে তদন্ত শুরু হয়েছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ঠাণে শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৩ ১৭:০৫
Share: Save:

রক্তে ভেসে যাচ্ছে ঘর। তার মধ্যে পড়ে রয়েছে এক যুবতীর নিথর দেহ। অস্ত্রের একাধিক কোপে ক্ষতবিক্ষত। বৃহস্পতিবার মহারাষ্ট্রের ঠাণে জেলায় এক যুবতীর কুঁড়েঘর থেকে তাঁর দেহ উদ্ধার করল পুলিশ। এই খুনের পিছনে কে বা কারা রয়েছেন, তা নিয়ে তদন্ত শুরু হয়েছে।

পুলিশ সূত্রে খবর, ঠাণের কল্বা শহরের জয় ভীম এলাকার বাসিন্দা ওই যুবতীর নাম কমলিবাঈ পওয়ার (৩৩)। বৃহস্পতিবার ভরসন্ধ্যায় ওই যুবতীর দেহ পাওয়া যায় তাঁর ঘরে। ইতিমধ্যেই কমলির দেহ ময়নাতদন্তের জন্য স্থানীয় পুর হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদ সংস্থার কাছে এক আধিকারিক বলেন, ‘‘আমাদের কাছে খবর এসেছিল, নিজের ঘরে আহত অবস্থায় পড়ে রয়েছেন এক যুবতী। সঙ্গে সঙ্গে তাঁর কুঁড়েতে পৌঁছয় পুলিশের একটি দল। সেখানে রক্তাক্ত অবস্থায় পড়েছিলেন ওই যুবতী। তাঁর দেহে একাধিক ক্ষত ছিল। ধারালো অস্ত্র দিয়ে কেউ ওই যুবতীর উপর হামলা চালিয়েছিলেন।’’ হাসপাতালে নিয়ে যাওয়া হলে যুবতীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

কী উদ্দেশ্যে যুবতীকে খুন করা হল, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Crime Thane
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE