Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Andhra Pradesh

Train Mishap: কোণার্ক এক্সপ্রেসের ধাক্কায় অন্ধ্রপ্রদেশে মৃত ছয়, আহত বেশ কয়েক জন

মুখ্যমন্ত্রী জগন্মোহন রেড্ডি এই ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন। আহতরা যাতে দ্রুত চিকিৎসা পান, তার নির্দেশ দিয়েছেন স্থানীয় প্রশাসনকে।

আহত এক যাত্রীকে উদ্ধার করা হয়েছে। ছবি সৌজন্য টুইটার।

আহত এক যাত্রীকে উদ্ধার করা হয়েছে। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
শ্রীকাকুলাম শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২২ ০৯:২৩
Share: Save:

অন্ধ্রপ্রদেশে এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় মৃত্যু হল অন্য একটি ট্রেনের ছয় যাত্রীর। সোমবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে শ্রীকাকুলামে। এই ঘটনায় আহত হয়েছেন আরও কয়েক জন যাত্রী।

পুলিশ সূত্রে খবর, শ্রীকাকুলামের বটুয়া গ্রামের কাছে যান্ত্রিক সমস্যার কারণে দাঁড়িয়ে গিয়েছিল গুয়াহাটিগামী সুপারফাস্ট এক্সপ্রেস। ট্রেন থেমে যাওয়ায় বেশ কয়েক জন যাত্রী রেললাইনে নেমে দাঁড়িয়ে ছিলেন। সেই মুহূর্তে উল্টো দিক থেকে দ্রুত গতিতে ছুটে আসছিল কোণার্ক এক্সপ্রেস। কেউ কেউ সরে যাওয়ার সুযোগ পেলেও বেশ কয়েক জন যাত্রী রেললাইন থেকে সরে যাওয়ার আগেই তাঁদের ধাক্কা মারে কোণার্ক এক্সপ্রেস। সেই ধাক্কায় গুয়াহাটিগামী সুপারফাস্ট এক্সপ্রেসের ছয় যাত্রীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। আহত হন আরও বেশ কয়েক জন।

শ্রীকাকুলাম জেলার পুলিশ সুপার জি রাধিকা সংবাদ সংস্থা পিটিআই-কে বলেন, “প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে গুয়াহাটি এক্সপ্রেসেরই কিছু যাত্রী চেন টেনে ট্রেনটিকে থামায়। ট্রেন থামতেই কিছু লোক রেললাইন পার করার চেষ্টা করছিলেন। তখনই উল্টো দিক থেকে আসা কোণার্ক এক্সপ্রেসের ধাক্কায় মৃত্যু হয়েছে ছ’জনের।” মৃতদের পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।

মুখ্যমন্ত্রী জগন্মোহন রেড্ডি এই ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন। আহতদের দ্রুত চিকিৎসার জন্য স্থানীয় প্রশাসনকে নির্দেশ দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Andhra Pradesh Train accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE